মঙ্গলবার | ০৭ মে, ২০২৪

লামার আওয়ামীলীগ নেতা আলহাজ্ব মোহাম্মদ ইসমাইল আর নেই
১৬ ফেব্রুয়ারী, ২০১৯ ০১:৪৭:৩৪

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। লামা উপজেলা আওয়ামীলীগের সভাপতি, সাবেক উপজেলা চেয়ারম্যান ও বিজ্ঞ রাজনৈতিক ব্যক্তিত্ব আলহাজ্ব মোহাম্মদ ইসমাইল আর নেই (ইন্নানিল্লাহি .... রাজিউন)। শুক্রবার (১৫ ফেব্রুয়ারী) রাত সাড়ে ৮টায় লামা বাজারস্থ জেলা পরিষদ গেস্ট হাউজের ২য় তলায় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে প্রস্তুতিমূলক মিটিংয়ে তিনি স্ট্রোক করেন।

আওয়ামীলীগ সরকারের আমলে সবাই স্বাধীনভাবে নিজ নিজ ধর্ম পালন করছে : পার্বত্যমন্ত্রী
১৬ ফেব্রুয়ারী, ২০১৯ ১২:৩৭:২৫

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের সদর উপজেলার কুহালং ইউনিয়নের কিবুক পাড়া বৌদ্ধ বিহারের বিহারাধ্যক্ষ প্রয়াত ভদন্ত কেসারা মহাথেরোর অন্ত্যেষ্টিক্রিয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, আওয়ামীলীগ সরকারের আমলে প্রতিটি ধর্মের মানুষ উৎসব মুখর ভাবে নিজ নিজ ধর্মীয় উৎসব উদযাপন করতে পারছে।

সেনাবাহিনীর পক্ষ থেকে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারকে ত্রাণ সহায়তা প্রদান
১৬ ফেব্রুয়ারী, ২০১৯ ১২:৩৫:৩৬

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। দুর্গম পাহাড়ে মানুষের জীবনমান উন্নয়ন ও নিরাপত্তার জন্য কাজ করে যাচ্ছে বাংলাদেশ সেনাবাহিনী। আর তারই ধারাবাহিকতায় বান্দরবান সেনা জোন এর আওতায় বান্দরবান বাজারের বোটঘাটায় সম্প্রতি অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মধ্যে ত্রাণ সহায়তা প্রদান করলো বান্দরবান সেনা জোন।

খাগড়াছড়িতে আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে মানববন্ধন
১৬ ফেব্রুয়ারী, ২০১৯ ১২:৩৪:১৪

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি সদর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি পদ থেকে নুরুল আজমকে বহিষ্কার ও তাঁর নানা কু-কুর্মের দৃষ্টান্ত মুলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে সহকারি প্রাথমিক বিদ্যালয়ের বেশ কয়েকজন শিক্ষক-নৃত্য ও কন্ঠশিল্পী।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions