রবিবার | ১৯ মে, ২০২৪

বান্দরবানে কিশোরীদের আত্নরক্ষামূলক তায়কোয়ানডো প্রশিক্ষনের উদ্বোধন

প্রকাশঃ ২৭ অক্টোবর, ২০২১ ০২:৫১:৪১ | আপডেটঃ ১৯ মে, ২০২৪ ১২:২৬:৩৮
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে মাসব্যাপী কিশোরীদের আত্নরক্ষামূলক তায়কোয়ানডো প্রশিক্ষনের উদ্বোধন করা হয়েছে।

২৭ অক্টোবর (বুধবার) বিকালে বান্দরবানের জিমনেসিয়াম হলে বেসরকারি উন্নয়ন সংস্থা বিএনকেএস এর আয়োজনে ডিয়াকোনিয়া বাংলাদেশ এর সহযোগিতায় মাসব্যাপী কিশোরীদের আত্নরক্ষামূলক তায়কোয়ানডো প্রশিক্ষনের উদ্বোধন করা হয়।  মাসব্যাপী প্রশিক্ষনের উদ্বোধন করেন বান্দরবান সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান য়ই সা প্রু মারমা।

এসময় বিএনকেএস এর কর্মসূচি পরিচালক পেশল চাকমার সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন ডিয়াকোনিয়া বাংলাদেশ এর প্রজেক্ট ম্যানেজার ক্যশৈহ্লা শৈটিং, প্রকল্প সমন্বয়ক উবানু মারমা, প্রজেক্ট অফিসার মুমু রাখাইন, প্রশিক্ষণ কর্মকর্তা পারমিতা চাকমা, জেলা তায়কোয়ানডো প্রশিক্ষক মংসিংমাং, প্রশিক্ষক নিয়ামুল ইসলাম সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা।

এসময় ডিয়াকোনিয়া বাংলাদেশ এর প্রজেক্ট ম্যানেজার ক্যশৈহ্লা শৈটিং জানান, বান্দরবানের ১২জন কিশোরীকে নিজেদেরকে যেকোন বিপদ থেকে আত্নরক্ষা করতে মাসব্যাপী এই তায়কোয়ানডো প্রশিক্ষনের আয়োজন করা হয়।


বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions