শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ রোভার স্কাউট লিডার খাগড়াছড়ির রফিক

প্রকাশঃ ২৪ অক্টোবর, ২০২১ ১২:৫৭:১৭ | আপডেটঃ ২৯ মার্চ, ২০২৪ ১২:১৬:২৭
সিএইচটি টুডে ডট কম, দীঘিনালা (খাগড়াছড়ি)। স্কাউট আন্দোলনে বিশেষ অবদান রাখায় চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ রোভার স্কাউট লিডার হিসেবে নির্বাচিত হয়েছেন খাগড়াছড়ি ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ রোভার স্কাউট গ্রুপ লিডার মোহাম্মদ রফিকুল ইসলাম।

গত ১৭ অক্টোবর রোভার অঞ্চলের সম্পাদক প্রফেসর এ. কে. এম সেলিম চৌধুরী স্বাক্ষরিত পত্রে এটি নিশ্চিত করা হয়েছে। বাংলাদেশ স্কাউটস রোভার অঞ্চলের ইনোভেটিভ ও পারফর্মেন্স অ্যাওয়ার্ড উপ-কমিটির সুপারিশ অনুযায়ী তাকে এই সম্মাননা দেওয়ার সিদ্ধান্ত গৃহীত হয়।

শনিবার (২৩ অক্টোবর) সকাল ১০টায় গাজীপুরের বাহাদুরপুরে অবস্থিত রোভার স্কাউট প্রশিক্ষণ কেন্দ্রে ৪৫ তম বার্ষিক (ত্রৈ-বার্ষিক) কাউন্সিল সভায় এই সম্মাননা প্রদান করা হয়। কাউন্সিল সভায় চট্টগ্রাম বিভাগে শ্রেষ্ঠ রোভার স্কাউট লিডার অ্যাওয়ার্ড প্রাপ্ত খাগড়াছড়ি ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজের রোভার স্কাউট লিডার মোহাম্মদ রফিকুল ইসলামের হাতে ক্রেস্ট ও সার্টিফিকেট তুলে দেন বাংলাদেশ স্কাউটস রোভার অঞ্চলের সভাপতি জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ মশিউর রহমান এবং রোভার অঞ্চলের কমিশনার মাউশির মহাপরিচালক প্রফেসর ড. সৈয়দ মোঃ গোলাম ফারুক।

এসময় খাগড়াছড়ি জেলা রোভারের সম্পাদক মোঃ দুলাল হোসেন ও বিভিন্ন জেলা থেকে আগত স্কাউট লিডারবৃন্দ উপস্থিত ছিলেন।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions