বুধবার | ২৭ অক্টোবর, ২০২১

রাঙামাটি জেনারেল হাসপাতালে কোভিড ইউনিট ও সেন্ট্রাল অক্সিজেন সরবরাহ প্লান্ট উদ্বোধন

প্রকাশঃ ২৩ সেপ্টেম্বর, ২০২১ ০৮:৩৬:০৫ | আপডেটঃ ২৬ অক্টোবর, ২০২১ ০২:৩৪:২৩
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আজ বৃহস্পতিবার সকালে রাঙামাটি জেনারেল হাসপাতালে ৫০ শয্যার কোভিড ইউনিট ও সেন্ট্রাল অক্সিজেন সরবরাহ প্লান্ট উদ্বোধন করেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবং রাঙ্গামাটি সংসদীয় আসনের সংসদ সদস্য দীপংকর তালুকদার।

উদ্বোধনী বক্তব্যে সাংসদ দীপংকর তালুকদার বলেন, রাঙামাটি জেনারেল হাসপাতালে কোভিড ইউনিট স্থাপন ও হাই ফ্লো অক্সিজেন প্লান্ট চালু হওয়ার ফলে করোনা রোগীরা একই জায়গা থেকে উন্নত চিকিৎসাসেবা পাবে। তিনি হাসপাতালে দায়িত্বরত ডাক্তার, নার্স ও কর্মচারীদের চিকিৎসা সেবা প্রদানে অগ্রণী ভূমিকা রাখার আহ্বান জানান।

উদ্বোধনী অনুষ্ঠানে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী, রাঙামাটি জেলার পুলিশ সুপার মীর মোদদাছছের হোসেন, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য হাজী কামাল উদ্দীন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ মামুন মিয়া, স্বাস্থ্য বিভাগের আহ্বায়ক ও পরিষদ সদস্য সবির কুমার চাকমা, সদস্য রেমলিয়ানা পাংখোয়া, সদস্য প্রিয় নন্দ চাকমা, সদস্য ঝর্না খীসা, রাঙামাটি মেডিকেল কলেজের পরিচালক ডাঃ শহীদ তালুকদার, ডেপুটি সিভিল সার্জন ডাঃ নীতিশ চাকমা, রাঙামাটি মেডিকেল কলেজ ও হাসপাতালের অতিরিক্ত পরিচালক ডাঃ নিহার রঞ্জন নন্দী, পরিষদের নির্বাহী প্রকৌশলী বিরল বড়–য়াসহ হাসপাতালের ডাক্তার ও নার্সরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ প্রায় ৯০ লক্ষ টাকা ব্যয়ে ৫০ শয্যাবিশিষ্ট কোভিড ইউনিটটি নির্মাণ করে এবং ইউনিসেফ বাংলাদেশ এর সহযোগিতায় সেন্ট্রাল অক্সিজেন সরবরাহ প্লান্টটি স্থাপন করা হয়।


রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions