শুক্রবার | ২৪ সেপ্টেম্বর, ২০২১

আওয়ামীলীগই একমাত্র দল যারা শুধু দেশের মানুষের পাশে দাঁড়ায় : দীপংকর তালুকদার এমপি

প্রকাশঃ ১৪ সেপ্টেম্বর, ২০২১ ১০:২৭:১০ | আপডেটঃ ২৩ সেপ্টেম্বর, ২০২১ ০২:৩৯:১৩
সিএইচটি টুডে ডট কম,লংগদু (রাঙামাটি)। করোনা অতিমারির কারণে দীর্ঘদিন শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় আর্থিক সংকটে পড়া লংগদু উপজেলার নন এমপিও শিক্ষক-কর্মচারীদের আর্থিক সহায়তা প্রদান করেছে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ। অনুদান বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও রাঙামাটির সাংসদ দীপংকর তালুকদার এমপি।

অনুদান বিতরণ অনুষ্ঠানে দীপংকার তালুকদার বলেছেন, করোনার প্রভাব মোকাবেলায় সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এর ঐকান্তিক প্রচেষ্টায় দেশের জনসাধারণ আজ করোনা টিকা নিতে পারছেন। অথচ এই টিকা নিয়ে একটি মহল মিথ্যাচার করেছিল। এখন জনগণ টিকার জন্য লাইন ধরে। সেই সমালোচকরাই বলেছেন সরকার ভালো কাজ করছেন। করোনাকালীন সময়ে সরকার দেশের বিভিন্ন শ্রেণি পেশার মানুষকে খাদ্য, বাসস্থান ও আর্থিক সহায়তা দিয়ে আসছে।

১৪ সেপ্টেম্বর (মঙ্গলবার) লংগদু উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত আর্থিক অনুদান প্রদান অনুষ্ঠানে লংগদু উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ মাইনুল আবেদীন এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরী এবং অনুষ্ঠান পরিচালনা করেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল দাশ বাবু।

অন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন, লংগদু উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল বারেক সরকার, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য আব্দুর রহীম, আছমা আক্তার ও ঝর্ণা খীসা, লংগদু থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আরিফুল আমিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মীর সিরাজুল ইসলাম চৌধুরী ঝান্টু, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ওয়াশিংটন চাকমা, রাঙামাটি প্রেস ক্লাবের সভাপতি মোঃ সাখাওয়াত হোসেন রুবেল।

অনুষ্ঠান শেষে প্রধান অতিথি ও বিশেষ অতিথিগণ উপজেলার সকল নন এমপিও ভূক্ত শিক্ষা প্রতিষ্ঠানের ২১৭ জন শিক্ষক-কর্মচারীদের মাঝে নগদ শিক্ষকদের ৫ হাজার ও কর্মচারীদের ৩ হাজার টাকা করে করোনাকলীন সময়ে আর্থিক সহায়তা বিতরণ করেন।

এছাড়ও উপজেলার বারবুনিয়া এলাকায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ৬ দোকান মালিককে নগদ ১০ হাজার টাকা করে আর্থিক সহায়তা প্রদান করা হয়।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions