শুক্রবার | ২৪ সেপ্টেম্বর, ২০২১

বান্দরবানে নিখোঁজ পর্যটকের লাশ উদ্ধার

প্রকাশঃ ১২ সেপ্টেম্বর, ২০২১ ১১:৩৬:৫০ | আপডেটঃ ২৪ সেপ্টেম্বর, ২০২১ ১২:২৬:৩৫
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের থানচির বড়পাথর এলাকায় সাংগু নদীতে ডুবে নিখোঁজ হওয়া পর্যটক মো: ফজলে এলাহী ফয়সাল (২৬) এর লাশ উদ্ধার করা হয়েছে।

১২ সেপ্টেম্বর (রোববার) বিকাল সাড়ে পাঁচটার দিকে পানিতে লাশ ভেসে উঠলে বিজিবি-পুলিশসহ স্থানীয়রা মো: ফজলে এলাহী ফয়সাল লাশ উদ্ধার করে।

স্থানীয়রা জানায়, বান্দরবান জেলার থানচি উপজেলার তীন্দু ইউনিয়নের বড়পাথর দর্শণীয় পর্যটন স্পট এলাকায় শনিবার ভ্রমণে গিয়ে সাংগু নদীর বড়পাথর এলাকায় গোসল করতে নেমে পানিতে ডুবে নিখোঁজ হয় পর্যটক মো. ফজলে এলাহী ফয়সাল (২৬), তার বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর এলাকায়।

নিখোঁজের একদিন পর রোববার বিকালে ঘটনাস্থল থেকে দশফুট দুরে তার লাশ উদ্ধার করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বান্দরবানের থানচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুদীপ রায় জানান, বড়পাথর এলাকায় পানিতে ডুবে নিখোঁজ হওয়া পর্যটকের লাশ উদ্ধার করা হয়েছে। ওসি আরো জানান ,মৃত ফজলে এলাহী ফয়সাল এর আত্মীয় স্বজনরা থানচিতে পৌঁছেছে, লাশটি ময়না তদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

থানচি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.আতাউল গণি ওসমানি জানান,লাশ উদ্ধার করে থানায় রাখা হয়েছে । আইনি কার্যক্রম শেষে ফজলে এলাহী ফয়সাল এর লাশ তার পিতার কাছে হসান্তর করা হবে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions