শুক্রবার | ০৩ মে, ২০২৪

রাঙামাটিতে ইউনিয়ন ও পৌরসভায় গণ টিকা কার্যক্রম শুরু

প্রকাশঃ ০৭ অগাস্ট, ২০২১ ০৬:৪৭:৩০ | আপডেটঃ ০১ মে, ২০২৪ ১২:০৪:৩৫
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। সারা দেশের ন্যায় পার্বত্য জেলা রাঙামাটিতে শুরু হয়েছে পরীক্ষামুলক গণটিকাদান কর্মসুচী। রাঙামাটির ৫০টি ইউনিয়নের মধ্যে ৪৯টি ইউনিয়ন ও রাঙামাটি ও বাঘাইছড়ি দুটি পৌরসভায় ৩৩ হাজার মানুষকে জনকে প্রথম ডোজ টিকা প্রদান করা হচ্ছে। ২৫ বছরের উর্দ্ধের নারী ও পুরুষ এই টিকা গ্রহণ করেছে।

সকাল ৯ টা থেকে বিকাল ৩টা পর্যন্ত রাঙামাটির ৪৯ টি কেন্দ্র ও রাঙামাটি ও বাঘাইছড়ি পৌরসভার ১৮ টি কেন্দ্রে স্বাস্থ্য বিধি মেনে প্রতিটি কেন্দ্রে করোনা টিকা প্রদান করা হচ্ছে।  রাঙামাটি স্বাস্থ্য বিভাগের স্বাস্থ্য কর্মীরা আগ্রহীদের টিকা প্রদান করেছেন।

সরকারের এই টিকা কার্যক্রম বাস্তবায়ন করতে রাঙামাটি স্বাস্থ্য বিভাগের পাশাপাশি,  জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও পৌরসভার কর্মী ও স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন।

সকালে রাঙামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান, রাঙামাটি সিভিল সার্জন ডাঃ বিপাশ খীসা, পৌর মেয়র মোঃ আকবর হোসেন চৌধুরী সহ অন্যান কর্মকর্তারা রাঙামাটির বিভিন্ন কেন্দ্র পরিদর্শন করেছেন।

রাঙামাটির সিভিল  সার্জন বিপাশ খীসা জানিয়েছেন , ৫০টি ইউনিয়নের মধ্যে ৪৯টিতে টিকা দেয়া হচ্ছে, হেলিকপ্টার পাওয়া সাপেক্ষে বিলাইছড়ির দুর্গম ইউনিয়ন বড়থলিতে টিকা দেয়া সম্ভব হবে। আপাদত বড়থলি ইউনিয়নবাসীকে টিকা  সম্ভব হচ্ছে না।  

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions