মঙ্গলবার | ১৬ এপ্রিল, ২০২৪

রাঙামাটি পৌরসভার ৯টি ওয়ার্ডের যে সব স্থানে করোনার টিকা দেয়া হবে

প্রকাশঃ ০৬ অগাস্ট, ২০২১ ০১:২৮:০৫ | আপডেটঃ ১৫ এপ্রিল, ২০২৪ ০১:০১:২৭
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। কাল সারাদেশে পরীক্ষামুলক গণটিকাদান অনুষ্টিত হবে। রাঙামাটি পৌরসভার ৯টি ওয়ার্ডে সকাল ৯টা থেকে বেলা ৩টা পর্যন্ত এই টিকাদান কর্মসুচী চলবে। টিকাদান কর্মসুচীতে বিশৃঙ্খলা এড়াতে পৌরসভা কর্তৃপক্ষ কমিশনারদের মাধ্যমে টোকেন বিতরণ করেছে। কেবল টোকেনধারীরাই এসে রেজিষ্ট্রেশন করে টিকা দিতে পারবেন। এক ওয়ার্ডে ২০০ জন হিসাবে ৯ ওয়ার্ডে ১৮০০জন টিকা দেয়া হবে।

রাঙামাটি পৌরভার স্যানেটারী পরিদর্শক ফিরোজ আল মাহমুদ জানান, রাঙামাটির ৯ ওয়ার্ডের মধ্যে ১নং ওয়ার্ড----গীতাশ্রম কলোনী, ২নং ওয়ার্ড -শহীদ আব্দুল আলী একাডেমী, ৩নং ওয়ার্ড -- শাহ্ বহূমুখী উচ্চ বিদ্যালয়, ৪নং ওয়ার্ড - ওমদামিয়াহিল পৌর জুনিয়র স্কুল, ৫নং ওয়ার্ডে -আসামবস্তি সরকারি প্রাথমিক বিদ্যালয়, ৬নং ওয়ার্ডে --যুব-উন্নয়ন প্রশিক্ষন কেন্দ্র, ৭নং ওয়ার্ড পৌরসভা ও ৮নং ওয়ার্ডে ---রানী দয়াময়ী উচ্চ বিদ্যালয় এবং ৯নং ওয়ার্ডে -রাঙামাটি সরকারি কলেজ কেন্দ্রে টিকা দেয়া হবে।

রাঙামাটি পৌরসভার মেয়র আকবর হোসেন চৌধুরী বলেন, টিকাদানের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে, বয়স্ক, নারী ও প্রতিবন্ধীদের অগ্রাধিকার ভিত্তিতে টিকা প্রদান করা হবে।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions