শুক্রবার | ২৬ এপ্রিল, ২০২৪

বান্দরবানে ইউনিয়ন পর্যায়ে যাচ্ছে করোনা ভ্যাকসিন, কাল থেকে প্রয়োগ শুরু

প্রকাশঃ ০৬ অগাস্ট, ২০২১ ০৭:২২:৫৮ | আপডেটঃ ২৪ এপ্রিল, ২০২৪ ১১:১১:০৩
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। করোনা ভাইরাসের সংক্রমণ নিয়ন্ত্রণে আগামী ৭আগস্ট থেকে বান্দরবানের প্রতিটি ইউনিয়ন পর্যায়েও করোনার টিকা দেওয়ার কার্যক্রম শুরু হচ্ছে।

আজ ৬ আগষ্ট শুক্রবার সকাল থেকেই বান্দরবান সদরের ইপিআই স্টোর থেকে জেলার সাতটি উপজেলার ৩৩টি ইউনিয়নে গাড়ী করে এই করোনার টিকা পৌঁছানোর কার্যক্রম শুরু হয়। এসময় সিভিল সার্জন ডা:অং সুই প্রু মারমাসহ টিকা প্রদানকারী ও বিশেষজ্ঞ চিকিৎসকরা উপস্থিত ছিলেন।

সিভিল সার্জন ডা:অং সুই প্রু মারমা জানান, ৭ আগস্ট থেকে বান্দরবান পৌরসভার ৯টি ওয়ার্র্ড ও ৭টি উপজেলার ৩৩টি ইউনিয়নে একযোগে এই করোনার টিকাদান কর্মসুচী শুরু হবে। প্রতিটি ইউনিয়নে একটি সেন্টারে ৩টি বুথের মাধ্যমে রেজিস্ট্রেশনকৃতদের এই টিকা প্রদান করা হবে।

সিভিল সার্জন আরো জানান,বান্দরবানের যেসমস্ত দুর্গম উপজেলাগুলোতে যাতায়াত ব্যবস্থা ভালো নয় এবং দূরত্ব বেশি সেখানে ও দ্রুত সময়ে এই টিকা পৌঁছানোর কাজ চলছে এবং পৌঁছে গেলে টিকা প্রদান কার্যক্রম শুরু হবে।

বান্দরবান স্বাস্থ্য বিভাগ এর তথ্যমতে, বান্দরবানে ২য় পর্যায়ে সিনোফার্মার ভ্যাকসিন প্রয়োগ চলছে এবং এই পর্যন্ত ১৫ হাজার ৭২০জন ১ম ডোজ ও ১১০জন ২য় ডোজ গ্রহন করেছে।


বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions