বুধবার | ২৭ অক্টোবর, ২০২১

লংগদুতে যথাযোগ্য মর্যাদায় শেখ কামালের জন্মবার্ষিকী পালিত

প্রকাশঃ ০৫ অগাস্ট, ২০২১ ০৯:৪০:৫২ | আপডেটঃ ২৪ অক্টোবর, ২০২১ ০৮:০৮:১০
সিএইচটি টুডে ডট কম, লংগদু (রাঙামাটি)। রাঙামাটির লংগদুতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বড় ছেলে মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক এবং ক্রীড়া ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব শহীদ শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে।

বৃহস্পতিবার (৫ আগস্ট) সকাল ১১ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসনের উদ্যোগে উক্ত জন্মদিন শেখ কামালের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয় এবং আলোচনা সভা ও স্মৃতিচারণ অনুষ্ঠানে আয়োজন করা হয়েছে।

এ সময় লংগদু উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাইনুল আবেদীন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল বারেক সরকার।  সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার মনিরুজ্জামান এর সঞ্চালনায় বক্তব্য রাখেন, লংগদু থানা অফিসার ইনচার্জ মোঃ আরিফুল আমিন, উপজেলা  পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মীর সিরাজুল ইসলাম চৌধুরী (ঝান্টু),  লংগদু সরকারি মডেল ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোহাম্মদ শহীদুল্লাহ্, উপজেলা হর্টিকালচার কর্মকর্তা মোঃ মহিউদ্দীন।

এছাড়াও উপস্থিত ছিলেন, উপজেলা প্রকৌশলী মোঃ জিয়াউল হক মজুমদার, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগম, উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার শাহ নেওয়াজ চৌধুরী ফারুক সহ শিক্ষক কর্মকর্তা কর্মচারীগণ।

প্রসঙ্গত, ১৯৪৯ সালের ৫ আগস্ট তিনি গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন। ১৯৭৫ সালের ১৫ আগস্টের কালরাতে মাত্র ২৬ বছর বয়সে পরিবারের অন্য সদস্যদের সঙ্গে তাকেও ঘাতকরা নির্মমভাবে হত্যা করেন।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions