বুধবার | ২৭ অক্টোবর, ২০২১

নাইক্ষ্যংছড়িতে বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে পার্বত্যমন্ত্রীর ত্রান সামগ্রী বিতরণ

প্রকাশঃ ০৫ অগাস্ট, ২০২১ ০৫:২০:৪৩ | আপডেটঃ ২৪ অক্টোবর, ২০২১ ১২:০১:৫৬
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের নাইক্ষংছড়ির ঘুমধুম ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্থদের ত্রান সামগ্রী প্রদান করা হয়েছে।
বৃহস্পতিবার  দুপুরে বান্দরবানের নাইক্ষ্যংছড়ির ঘুমধুম ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বন্যায় ক্ষতিগ্রস্থ ৬শত পরিবারের মধ্যে ত্রাণ সহায়তা প্রদান করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

এসময় সাম্প্রতিক বন্যায় নাইক্ষ্যংছড়ির ঘুমধুম ইউনিয়ন এর বিভিন্ন এলাকার ক্ষতিগস্থ জনসাধারণ উপস্থিত হয়ে এই ত্রাণ সহায়তা গ্রহণ করেন। বান্দরবান জেলা প্রশাসন ও পার্বত্য জেলা পরিষদের উদ্যোগে এসময় চাউল,ডাল,তেল,কম্বল,গ্যাসের চুলাসহ বিভিন্ন ত্রাণ সামগ্রী প্রদান করা হয়।

ত্রান সামগ্রী প্রদান অনুষ্ঠানে এসময় অতিরিক্ত জেলা প্রশাসক মো.সাইফুল ইসলাম, নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা ফেরদৌস,অতিরিক্ত পুলিশ সুপার আব্দুুল কুদ্দুছ ফরাজী,নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.শফিউল্লাহ,পার্বত্য জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর,লক্ষীপদ দাশ,ঘুমধুম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান একে জাহাঙ্গীর আজিজ,রেডক্রিসেন্ট সোসাইটির সাধারণ সম্পাদক অমল কান্তি দাশ,স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) এর নির্বাহী প্রকৌশলী মো.জিল্লুর রহমান,পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী আবু বিন মো.ইয়াছির আরাফাতসহ সরকারী বেসরকারি কর্মকর্র্তারা উপস্থিত ছিলেন।

ত্রান সামগ্রী প্রদান অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি,আগামী ৭ই আগষ্ট হতে সরকারিভাবে প্রতিটি ইউনিয়নে বিনামুল্যে প্রদানকৃত করোনা ভাইরাসের টিকা গ্রহণের জন্য সকলের প্রতি আহবান জানান।

প্রসঙ্গত, গেল এক সপ্তাহে অতিবৃষ্টি আর পাহাড়ী ঢলে বান্দরবানের নাইক্ষ্যংছড়ির ঘুমধুম ইউনিয়নের বিভিন্ন এলাকা বন্যার পানিতে প্লাবিত হয়ে পড়ে আর দুদফায় এবারের বন্যায় ক্ষতিগ্রস্থ হয় কয়েক হাজার জনসাধারণ।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions