শনিবার | ২০ এপ্রিল, ২০২৪

বান্দরবানে কর্মহীন শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ

প্রকাশঃ ০২ অগাস্ট, ২০২১ ০৮:৫৪:০২ | আপডেটঃ ১৮ এপ্রিল, ২০২৪ ০২:৪৪:০৯
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে করোনা আর লকডাউনে বিপর্যস্ত হয়ে পড়া কর্মহীন মানুষকে খাদ্য সহায়তা দিয়েছে জেলা প্রশাসন।

২ আগষ্ট (সোমবার) সকালে বান্দরবান জেলা প্রশাসনের আয়োজনে জিমনেশিয়াম হলে প্রধান অতিথি হিসেবে  উপস্থিত থেকে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এই উপহার সামগ্রী বিতরণ করেন জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি।

এসময় বান্দরবানের শৈলশোভা শ্রমিক ইউনিয়নের প্রায় ৩শত যানবাহন চালক,সুপারভাইজার ও শ্রমিকদের মাঝে ত্রাণ সামগ্রী হিসেবে প্রতিজনকে ১০কেজি চাল,১লিটার তেল, ২কেজি আলু, ১কেজি ডাল, ১কেজি লবণ ও ১কেজি চিড়া প্রদান করা হয়।

এসময় সামাজিক দূরত্ব নিশ্চিত করে সারিবদ্ধভাবে অবস্থান করে শ্রমিকরা প্রধানমন্ত্রীর এই উপহার সামগ্রী গ্রহন করেন।

ত্রাণ সামগ্রী বিতরণকালে জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি বলেন,করোনা আর লকডাউনে যারা বর্তমানে অসহায়ভাবে জীবনযাপন করছে তাদের প্রধানমন্ত্রীর পক্ষ থেকে বিভিন্ন সাহায্য সহযোগিতা অব্যাহত রয়েছে। এসময় জেলা প্রশাসক আরো বলেন,যদি কেউ খাদ্যর অভাবে কষ্ট পায় তবে প্রশাসনকে জানাবেন ,আমরা তাদের খাদ্য সহায়তা দেব।

জেলা প্রশাসনের তথ্যমতে,১লা জুলাই থেকে করোনার কঠোর লকডাউনে বান্দরবানে কর্মহীন হয়ে পড়া বিভিন্ন অসহায় ব্যক্তিদের মধ্যে প্রধানমন্ত্রীর পক্ষ এই পর্যন্ত  প্রায় কয়েক হাজার অসহায় ব্যক্তিকে এই ত্রাণ সামগ্রী প্রদান করা হয়েছে এবং আগামীতে ও এই কর্মসুচী অব্যাহত থাকবে।


বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions