শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

মহালছড়িতে স্বেচ্ছাসেবক লীগের ২৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

প্রকাশঃ ২৭ জুলাই, ২০২১ ১২:৪৬:৪১ | আপডেটঃ ২৮ মার্চ, ২০২৪ ১০:২১:৪৬

সিএইচটি টুডে ডট কম, (মহালছড়ি) খাগড়াছড়ি। খাগড়াছড়ির মহালছড়িতে উপজেলা আওয়ামীলীগ স্বেচ্ছাসেবক লীগের ২৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। আজ মঙ্গলবার বিকালে স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে মহালছড়ি উপজেলা আওয়ামীলীগ দলীয় কার্যালয়ে কোভিড-১৯ পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়।


জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করার মাধ্যমে এই প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।


উক্ত অনুষ্ঠানে উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি লিটন আচার্য্য সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ মনিরুল ইসলাম এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোঃ জসিম উদ্দিন।


উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সাবেক উপজেলা আওয়ামী লীগ সহ সভাপতি চিন্তাহরণ শর্মা, সাবেক প্রচার সম্পাদক নন্দন দে, ২নং ওয়ার্ডের নির্বাচিত জনপ্রতিনিধি সাবেক ছাত্রনেতা ও সাবেক উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক অপু দাশ, উপজেলা আওয়ামী যুবলীগ সভাপতি দীপন ধর, বঙ্গবন্ধু সৈনিক লীগ সভাপতি বাবলু চৌধুরী ও উপজেলা ছাত্রলীগ সভাপতি জিয়াউর রহমান ও সমর্থক নেতাকর্মীগণসহ স্থানীয় সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।


উল্লেখ্য যে, ১৯৯৪ সালের ২৭ জুলাই মেধাবী ও পরিচ্ছন্ন ছাত্রনেতা কর্তৃক প্রধান মন্ত্রী শেখ হাসিনা পরামর্শে প্রতিষ্ঠাতা সভাপতি আফম বাহা উদ্দিন নাসিম ও সাধারণ সম্পাদক পঙ্কজ দেবনাথের নেতৃত্বে স্বেচ্ছাসেবক লীগ প্রতিষ্ঠিত হয়েছিল।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions