বৃহস্পতিবার | ১৮ এপ্রিল, ২০২৪

পাহাড়ে পুলিশের কাজের গতি বাড়াতে যানবাহন ও লজিস্টিক সার্পোট দেয়া হবে: আইজিপি

প্রকাশঃ ২৩ জুলাই, ২০১৮ ০৮:২২:১৪ | আপডেটঃ ১৫ এপ্রিল, ২০২৪ ০২:৩৭:৩৭
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের থানাগুলোকে পর্যটনের বৈশিষ্ট্য নিয়ে তৈরি করা হবে , এলাকার কৃষ্টি ও সংস্কৃতির সাথে মিলিয়ে এই থানা ভবনগুলো নির্মাণ কাজ করা হবে, এমনটাই জানালেন বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল ড.মো:জাবেদ পাটোয়ারী।
সোমবার সকালে একদিনের সফরে বান্দরবান এসে সদর থানার নতুন ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি। এসময় তিনি আরো বলেন,সারাদেশের পুলিশকে শক্তিশালী করা হবে এবং পার্র্বত্য চট্টগ্রামের পুলিশকে কাজের গতি বাড়াতে আরো বেশি যানবাহন ও লজিস্টিক সার্পোট প্রদান করা হবে।
এসময় সদর থানার নতুন ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধন শেষে  বান্দরবান সদরের বালাঘাটা পুলিশ লাইন পরিদর্শন করেন পুলিশের ইন্সপেক্টর জেনারেল ড.মো:জাবেদ পাটোয়ারী বিপিএম । এরপরই পুলিশ লাইন মাঠে বান্দরবানের বিভিন্ন উপজেলায় প্রায় ২৪ কোটি ৯০লক্ষ টাকা ব্যয়ে নির্মিত বিভিন্ন থানা ভবন,পুলিশ ফাড়িঁ ও তদন্ত কেন্দ্রের ফলক উদ্বোধন করা হয় ।
পরে পুলিশ লাইনের হলরুমে বান্দরবান জেলা পুলিশের আয়োজনে বিশেষ কল্যাণ ও আইনশৃংখলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এসময় পুলিশের ইন্সপেক্টর জেনারেল ড.মো:জাবেদ পাটোয়ারী বিপিএম, চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক বিপিএম,পিপিএম,বান্দরবানের পুলিশ সুপার  মোহাম্মদ জাকির হোসেন মজুমদার,রাঙামাটির পুলিশ সুপার মো: আলমগীর কবির, খাগড়াছড়ির পুলিশ সুপার মো:আলী আহম্মদ খান,অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ আলী হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার মো:কামরুজ্জামান ,বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো:গোলাম ছরোয়ার, ওসি তদন্ত এনামুন হক, বান্দরবান গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী  আ.ন.ম মাজহারুল ইসলাম,উপ বিভাগীয় প্রকৌশলী সুশান্ত কুমার দে সহ চট্টগ্রাম বিভাগের পুলিশের উর্ধতন কর্মকর্তা ও পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।
একদিনের সফর শেষে মঙ্গলবার ঢাকার উদ্দেশ্য বান্দরবান ত্যাগ করবেন পুলিশের ইন্সপেক্টর জেনারেল ড.মো:জাবেদ পাটোয়ারী বিপিএম ।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions