বৃহস্পতিবার | ১৭ জুনe, ২০২১
রাঙামাটিতে

ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে দরিদ্রদের মাঝে যাকাতের টাকা বিতরণ

প্রকাশঃ ১০ জুনe, ২০২১ ০৪:১৬:৪৯ | আপডেটঃ ১৬ জুনe, ২০২১ ০৬:১৪:১৩
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। যাকাত ফান্ডের টাকার মাধ্যমে যারা যে কাজের জন্য নিয়েছেন তাদের সঠিক কাজে ব্যবহারের জন্য অনুরোধ জানিয়েছেন রাঙামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান। তিনি বলেন, এই টাকা যাতে সঠিক কাজে ব্যবহার করে আগামী দিনে নিজেকে স্বাবলম্বী করার আহবান জানান।

বৃহস্পতিবার সকালে রাঙামাটি জেলা প্রশাসক সম্মেলন কক্ষে ইসলামকি ফাউন্ডেশনের রাঙামাটির উদ্যোগে হত দরিদ্রদের মাঝে যাকাতের টাকা তুলে দিতে গিয়ে রাঙামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান এ কথা বলেন।

এ সময় রাঙামাটি অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ মামুন, ইসলামকি ফাউন্ডেশনের রাঙামাটির ভারপ্রাপ্ত উপ-পরিচালক মোঃ ইকবাল বাহার চৌধুরী সহ ফাউন্ডেশনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ইসলামিক ফাউন্ডেশন রাঙামাটির উদ্যোগে রাঙামাটি জেলার ৮৬ জন মুসলিম সম্প্রদায়ের মাঝে যাকাতের টাকা বিতরণ করা হবে। প্রতি জনকে ৫ হাজার টাকা হারে মোট ৪ লক্ষ ৩০ হাজার টাকা বিতরণ করা হবে। আজ  রাঙামাটি সদর উপজেলার ৩০ জনের মাঝে ১ লক্ষ ৫০ হাজার টাকা বিতরণ করা হয়।

এদিকে করোনা কালীন কর্মহীন হয়ে পড়া রাঙামাটির দলিল লেখকদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করা হয়েছে। রাঙামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান তাদের হাতে টাকা তুলে দেন।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions