বৃহস্পতিবার | ২৮ মার্চ, ২০২৪
বান্দরবানে পাহাড় ধসে নিহত

মুন্নি বড়ুয়ার বাৎসরিক সংঘদান অনুষ্ঠিত

প্রকাশঃ ২০ জুলাই, ২০১৮ ০৯:০১:৩৫ | আপডেটঃ ১৭ মার্চ, ২০২৪ ১১:৫১:০৬
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান পরিবার পরিকল্পনা বিভাগে কর্মরত পাহাড় ধসে মর্মান্তিকভাবে নিহত মুন্নী বড়ুয়ার বাৎসরিক সংঘদান অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে বান্দরবান সদরের মধ্যম পাড়ায় মুন্নি বড়ুয়ার বাসভবনে এই বাৎসরিক সংঘ,অষ্ঠপরিস্কার দান,নবগ্রহ ,পরিত্রাণ পাঠ,বুদ্ধ পূজা ,সীবলী পূজা ও বর্ষাবাস চীবর দান অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ।

এসময় বাৎসরিক সংঘদান অনুষ্ঠানে বান্দরবান উজানীপাড়া মহা বৌদ্ধ বিহারের বিহার অধ্যক্ষ উ:চাইন্দাওয়ারা মহাথের,কালাঘাটা বৌদ্ধ বিহারের উ:সংঘপ্রিয় মহাথের, কেন্দ্রীয় বিহারের উ:উদয়ন জোতি মহাথের উপস্থিত থেকে মুন্নী বড়–য়ার পরলৌকিক শান্তি কামনায় বিভিন্ন ধর্মীয় কর্মকান্ড সম্পাদান করেন।
অনুষ্ঠানে পাহাড় ধসে নিহত মুন্নী বড়–য়ার পরিবারের সদস্য ,একমাত্র মেয়ে জেসিকা বড়–য়া ও স্বামী বুলন বড়–য়া এবং বিভিন্ন বৌদ্ধ বিহারের অধ্যক্ষরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, ২০১৭ সালের ২৩ জুলাই বান্দরবান থেকে রুমা উপজেলার পরিবার পরিকল্পনা বিভাগে যাওয়ার সময় বান্দরবান -রুমা সড়কের দলিয়ান পাড়ায় পাহাড় ধসে মমার্šিÍকভাবে মাটি চাপা পরে মুন্নী বড়–য়াসহ আরো ৪জন । তিনদিন পরে চট্টগ্রামের বাঁশখালীর কর্নফুলীর নদী থেকে মুন্নী বড়–যার লাশ উদ্বার করে পুলিশ।


বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions