শুক্রবার | ০৭ মে, ২০২১

বরকলে ভ্রাম্যমান আদালতের অভিযানে অবৈধ ঔষুধ জব্দ ও জরিমানা আদায়

প্রকাশঃ ০৮ এপ্রিল, ২০২১ ০৮:৫৬:০৪ | আপডেটঃ ০৭ মে, ২০২১ ০৫:১২:৩০
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আজ বৃহস্পতিবার  রাঙামাটির বরকল উপজেলার বিভিন্ন বাজারে উপজেলা ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। করোনাকালীন সতর্কতা ও বৈ-সা-বি' উদযাপন উপলক্ষে সার্বিক পরিস্থিতি স্বাভাবিক রাখার জন্য অভিযান পরিচালনা করা হয়। অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম মনজুরুল হক।

 এসময় ভুষনছড়া বাজারে মেয়াদবিহীন ঔষুধ,  ড্রাগ লাইসেন্স ও ট্রেড লাইসেন্স না থাকার কারনে শাকিল আহামেদ  এবং এবিএম রফিকুল ইসলাম নামক বাবা ও ছেলের দুটি  ফার্মেসীকে যথাক্রমে ৫ ও ৭ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযানকালে আরো উপস্থিত ছিলেন ভুষনছড়া ইউপি চেয়ারম্যান মো মামুনর রশীদ মামুন,ভুষনছড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক আবু সাইদ মেম্বার,প্যানেল চেয়ারম্যান আব্দুস ছবুর তালুকদার,রহুল আমিন মেম্বার, জলিল মেম্বারসহ বরকল থানার এস আই কামাল,এ এস আই সিরাজসহ আরো অনেকে।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা উপস্থিত থেকে সবার মাঝে মাস্ক বিতরন করেন এবং তাদের স্বাস্থ্যবিধী মেনে চলার পরামর্শ করেন।পরবর্তীতে তিনি ভুষনছড়া আইডিয়াল কলেজ পরিদর্শন করেন এবং বড়কুরাদিয়া উচ্চ বিদ্যালয়ের পাশ্ববর্তী উক্ত কলেজের স্থায়ী ক্যাম্পাস করার জায়গাটি পরিদর্শন করেন।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions