সোমবার | ১২ এপ্রিল, ২০২১

লংগদুতে "প্রিয় রাঙামাটি"র প্রতিষ্ঠাবার্ষিকী পালন

প্রকাশঃ ০৫ মার্চ, ২০২১ ০৪:১৮:২৪ | আপডেটঃ ১২ এপ্রিল, ২০২১ ০৭:১১:৪২
সিএইচটি টুডে ডট কম, লংগদু (রাঙামাটি)। প্রাকৃতিক সৌন্দর্য্যরে  রানী পার্বত্য চট্টগ্রামের অন্যতম দৃষ্টিনন্দন একটি জেলা রাঙামাটি। রাঙামাটির সৌন্দর্য, প্রাকৃতিক পরিবেশ, গরিব অসহায় দুঃস্থ মানুষের পাশে দাড়ানো, শীতার্তদের শীতবস্ত্র দান ও রক্ত যোগান দেওয়ার মত মহৎ কাজে উৎসাহী হয়ে ২০১৬ সালের ৪ঠা মার্চ একঝাঁক তরুণ প্রজন্মের উদ্যোগে ও সফল প্রচেষ্টায় গঠন করা হয় "প্রিয় রাঙামাটি" নামক একটি সামাজিক, অরাজনৈতিক, স্বেচ্ছাসেবী সংগঠন।

এরই ধারাবাহিকতায় ২০২০ সালের শেষার্ধে নুরুল ইসলামকে সভাপতি ও সোলাইমান মীরকে সাধারণ সম্পাদক করে লংগদু উপজেলা শাখা কমিটি গঠন করা হয়। গতকাল ৪ঠা মার্চ (বৃহস্পতিবার) লংগদু উপজেলার বাইট্টাপাড়া এলাকায় রাত ৮টায় কেক কেটে, সংগঠনের টিশার্ট পরিধান করে জাঁকজমক ভাবে দিবসটি পালন করেন সংগঠনের নেতৃবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন 'প্রিয় রাঙামাটি" লংগদু উপজেলা শাখার সভাপতি নূরুল ইসলাম, সহ সভাপতি ফারহাদ আল ফারদিন, সাধারণ সম্পাদক সোলাইমান মীর, যুগ্ম-সাধারণ সম্পাদক মেহেদী হাসান, হারুনুর রশীদ সজিব, ফুল মাহমুদ সরকার, এমদাদুল ইসলাম খান আরিফ, সাকিব খান, রাহাতুল ইসলাম, হযরত আলী, ইউসুফ খান ও শাকিল সহ সংগঠনের অন্যান্য শুভাকাঙ্খীগণ।

অনুষ্ঠানে সভাপতি নুরুল ইসলাম বলেন, সামাজিক সংগঠন "প্রিয় রাঙামাটি"র প্রতিটি কাজই মানবসেবার অংশ। সমাজকে পরিবর্তনে ও দেশ সেবায় সবসময় কাজ করে যাবে 'প্রিয় রাঙামাটি'  লংগদু উপজেলা শাখার প্রত্যেক সদস্য এবং এই সেবামূলক সংগঠনের কার্যক্রম ধারাবাহিক ভাবে অব্যাহত থাকবে।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions