সোমবার | ১২ এপ্রিল, ২০২১
রাঙামাটি

স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উন্নীত হওয়ায় ছাত্রলীগের আনন্দ র‌্যালি

প্রকাশঃ ০৩ মার্চ, ২০২১ ০৬:১৭:৩৫ | আপডেটঃ ১২ এপ্রিল, ২০২১ ০৭:২০:০৪
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বাংলাদেশের স্বল্পোন্নত দেশের তালিকা থেকে উন্নয়নশীল দেশে উন্নীত হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে আনন্দ র‌্যালি ও সমাবেশ করেছে বাংলাদেশ ছাত্রলীগ রাঙামাটি জেলা শাখা।

আজ সকালে র‌্যালিটি পৌর সভা প্রাঙ্গন থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে নিউ মার্কেট এর সামনে এসে সমাবেশে মিলিত হয়।

আনন্দ র‌্যালীতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে শ্লোগানে শ্লোগানে এতে অংশ নেন ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা।

এসময় সমাবেশে বক্তব্য রাখেন রাঙামাটি জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রকাশ চাকমা, পৌর ছাত্রলীগের নেতা আলাউদ্দিনসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এসময় সমাবেশে বক্তারা বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা বাংলাদেশ ছাত্রলীগের একমাত্র অভিভাবক দেশরতœ শেখ হাসিনার অক্লান্ত পরিশ্রমের ফলে আজ বাংলাদেশ উন্নয়নশীল রাষ্ট্রে পরিণত হয়েছে। তিনি এখন দেশরতœ থেকে বিশ্বরতœ। বাংলাদেশের ইতিহাস বঙ্গবন্ধুর ইতিহাস, ছাত্রলীগের ইতিহাস। সমগ্র জাতির জন্য এটা অত্যন্ত আনন্দের এবং গর্বের।


রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions