শনিবার | ২০ এপ্রিল, ২০২৪

সারাদেশে সাংবাদিকদের উপর নির্যাতন ও নিপীড়ন বন্ধের দাবিতে বান্দরবানে মানববন্ধন

প্রকাশঃ ০৩ মার্চ, ২০২১ ০৫:২৮:২৫ | আপডেটঃ ১৯ এপ্রিল, ২০২৪ ১২:৪৮:১৭
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। নোয়াখালীর সাংবাদিক বুরহান উদ্দিন মোজাক্কির হত্যার প্রতিবাদে মৌন মিছিল ও মানববন্ধন করেছে বান্দরবান জেলার কর্মরত সাংবাদিকরা।

৩ মার্চ (বুধবার) সকাল ১০টায় বান্দরবান প্রেসক্লাবের সামনে থেকে একটি মৌন মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়। পরে একই স্থানে একটি মানববন্ধন অনুষ্ঠিত হয়। এসময় মানববন্ধনে সাংবাদিকরা হাতে হাত রেখে অংশ নেন।

মানববন্ধনে বক্তব্য রাখতে গিয়ে সাংবাদিকরা বলেন,সাংবাদিকরা ডিজিটাল নিরাপত্তা আইনে বাঁধাগ্রস্থ হচ্ছে বেশি, এছাড়াও রয়েছে আইন ও মামলার ভয়। সংবাদ সংগ্রহ করতে গিয়ে সাংবাদিকদের দেয়া হচ্ছে নানা ধরণের হুমকি, হত্যা ও হামলার ঘটনাও ঘটছে অহরহ। এসময় বক্তারা সারাদেশে সাংবাদিকদের উপর হামলা,নির্যাতন, হত্যার ঘটনাগুলোর সুষ্ঠ তদন্তের দাবির সাথে সাথে সম্প্রতি নোয়াখালীর কোম্পানীগঞ্জের সাংবাদিক বুরহান উদ্দিন মোজাক্কির হত্যার সুষ্ট তদন্ত ও দোষীদের যথাযথ শাস্তির দাবি জানান।

মানববন্ধনে এসময় উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন বান্দরবান প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিনারুল হক, জেলা সাংবাদিক ইউনিয়নের সাধারন সম্পাদক মংসানু মার্মা, প্রেস ইউনিটির সভাপতি আলাউদ্দিন শাহারিয়ারসহ বান্দরবানের বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions