সোমবার | ১২ এপ্রিল, ২০২১

রাঙামাটির পৌর মেয়র ও কাউন্সিলরকে করাতকল ও কাঠ পরিবহন শ্রমিক কল্যাণ সমিতির সংবর্ধনা

প্রকাশঃ ২৭ ফেব্রুয়ারী, ২০২১ ০৪:৩৯:২৫ | আপডেটঃ ১২ এপ্রিল, ২০২১ ১০:৫৬:৫৪
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি করাতকল ও কাঠ পরিবহন শ্রমিক কল্যাণ বহুমুখী সমবায় সমিতি লিমিটেড এর উদ্যোগে রাঙামাটি পৌরসভার নব-নির্বাচিত মেয়র আকবর হোসেন চৌধুরী ও ৭নং ওয়ার্ড কাউন্সিলর মো: জামাল উদ্দিন কে সংবর্ধনা দেওয়া হয়েছে।

আজ শনিবার (২৭ ফেব্রুয়ারী) সকাল ১১টায় সমিতির কার্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠানের শুরুতে সংগঠনের সদস্যরা নব-নির্বাচিত মেয়র ও কাউন্সিলর কে ফুলের তোড়া ও ক্রেস্ট উপহার দিয়ে বরণের মাধ্যমে সংবর্ধনা দেন। পরে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভার শুরুতেই সমিতির প্রতিষ্ঠা লগ্ন থেকে এপর্যন্ত মৃত্যুবরণ করা সকল  সদস্যদের স্মরণে ১মিনিট নিরবতা পালন করা হয়।

রাঙামাটি করাতকল ও কাঠ পরিবহন শ্রমিক কল্যাণ বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের সভাপতি মো: মমতাজ মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রবিন বিশ্বাসের সঞ্চালনায় সভায় সংবর্ধিত মেয়র আকবর হোসেন চৌধুরী ও ৭নং ওয়ার্ড কাউন্সিলর জামাল উদ্দিন বক্তব্য রাখেন। এছাড়াও সমিতির যুগ্ন-সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন, দপ্তর সম্পাদক মো: বাপ্পু রায়হানসহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় সংবর্ধিত আকবর হোসেন চৌধুরী সমিতির সকল সদস্যদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বলেন, পৌর এলাকার জনগণ আমাকে তাদের মূল্যবান ভোট প্রদান করে পুনরায় দায়িত্ব দিয়েছেন। আমি সব সময় জার্তি, বর্ণ, ধর্ম নির্বিশেষে সকলের জন্য কাজ করেছি এবং ভবিষ্যতেও করে যাবো। সমিতির নেতৃবৃন্দদের তিনি কোন রকম আর্থিক অনিয়মের সাথে না জড়ানোর পরামর্শ দেন এবং সমিতির উন্নয়নে সকল প্রকার সহযোগিতার আশ্বাস প্রদান করেন।  

আলোচনা সভা শেষে সংগঠনের ১৮জন সদস্যের পরিবারবর্গকে ১৫ হাজার টাকা করে মৃত্যু ফান্ডের চেক বিতরণ করা হয়।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions