শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

বান্দরবানে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, আহত ১৩

প্রকাশঃ ১৩ জুলাই, ২০১৮ ০৯:৩২:৩৭ | আপডেটঃ ২৯ মার্চ, ২০২৪ ০৩:৩৭:৪৭
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে মর্মান্তিক সড়ক দুর্ঘটনার ঘটনা ঘটেছে। শুক্রবার সকালে বান্দরবান কেরানীহাট সড়কের যৌথ খামার এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয় বাসিন্দা ও ফায়ার সার্ভিসের কর্মকর্তারা জানান, ঢাকা থেকে বান্দরবানের গন্তব্যে ছেড়ে আসা সেন্টমার্টিন পরিবহন সার্ভিসের একটি বাসের সাথে বান্দরবান থেকে কেরানিহাট গন্তব্যে ছেড়ে যাওয়া আদিল এন্টারপ্রাইজের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই বাসে অবস্থানরত প্রায় ১৩ জন যাত্রী আহত হয়। দুর্ঘটনায় মারাত্মকভাবে আহত হয় আদিল এন্টারপ্রাইজের ড্রাইভার মো:শফি।

দুর্ঘটনা পরপরই স্থানীয় বাসিন্দা এবং ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্বার করে বান্দরবান সদর হাসপাতালের জরুরী বিভাগে ভর্তি করে।

আহতরা হলেন,(১) আদিল এন্টারপ্রাইজের ড্রাইভার মো:শফি ৪৮ (২) মো:শাহআলম ৬৫ (৩)সাজু শীল ২২ (৪)মো:হালিম ৪১ (৫)মো:মোশারফ ৪৪ (৬) মো:শাহআলম ৪০ (৭)খালিদ হোসেন ১০ (৮)শাহরিয়া হোসাইান ৬ (৯) রোকেয়া বেগম ৩৫ (১০) গুলতাজ বেগম ১৪ (১১) মোহাম্মদ আলী ৩৫ (১২) মাকসুদা চৌধুরী  ৩৬ ও (১৩) শামীম আহম্মেদ ৩৬ ।

বান্দরবান ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার মো:ফরহাদ উদ্দিন জানান, দুর্ঘটনার পরপরই আমরা বান্দরবান কেরানীহাট সড়কের যৌথ খামার এলাকায় যাই এবং সেখান থেকে আহত অবস্থায় যাত্রীদের সবাইকে উদ্বার করি এবং বান্দরবান সদর হাসপাতালে জরুরী বিভাগে ভর্তি করি ।

এদিকে আহতদের প্রাথমিক চিকিৎসা প্রদান করা হলে ও দুর্ঘটনায় মারাত্মকভাবে আহত হওয়া আদিল এন্টারপ্রাইজের ড্রাইভার মো:শফিকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ ও হাসপাতালে প্রেরণ করা হয়।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions