শনিবার | ২০ এপ্রিল, ২০২৪

বান্দরবানে অস্ত্রসহ আটক ১

প্রকাশঃ ১২ জুলাই, ২০১৮ ০৯:২৮:৪৫ | আপডেটঃ ১৯ এপ্রিল, ২০২৪ ০১:৪৪:৪৩
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে ধন বিকাশ চাকমা (৬০) নামের এক সন্ত্রাসীকে অস্ত্র-গুলিসহ আটক করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে একটি ওয়ান শুটার বন্দুক ও ৪ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। বৃহস্পতিবার বিকেলে সদর উপজেলার জামছড়ি মুখ পাড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. গোলাম ছরোয়ার জানান, গোপন সূত্রে খবর পেয়ে জামছড়ি পাড়ার কাছে একটি পাহাড়ি এলাকা থেকে জনসংহতি সমিতির সশস্ত্র সংগঠন এর সদস্য ধন বিকাশ চাকমাকে অস্ত্র-গুলিসহ আটক করা হয়। তবে অভিযানের সময় তার সাথে থাকা অন্যান্য সদস্যরা পালিয়ে যায়।

সশন্ত্র চাঁদাবাজ সংগঠনের সদস্য হওয়ায় ধন বিকাশ চাকমা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কাছে মোস্ট ওয়ান্টেড ছিলেন। জামছড়ি এলাকায় তিনি ও তার সঙ্গীরা অবস্থান করছে এমন খবর পাওয়ার পরই সেখানে সদর থানা থেকে পুলিশ অভিযান চালায়।

আটককৃত ধন বিকাশ চাকমার বাড়ি খাগড়াছড়ি জেলা শহরের পানখাইয়া পাড়া এলাকায়। তিনি রাঙ্গামাটির ভেদভেদি এলাকায় বসবাস করলেও চাঁদাবাজির আধিপত্য বিস্তারে বান্দরবানে দীর্ঘদিন থেকে অবস্থান করে সন্ত্রাসী তৎপরতা চালাচ্ছিল বলে পুলিশ জানায়।

এর আগে ধন বিকাশ চাকমাকে ১৪ লাখ টাকাসহ চট্টগ্রামের হাটাজারী এলাকা থেকে আটক করা হয়,সম্প্রতি তিনি চট্টগ্রামের জেল থেকে ছাড়া পেয়েছে।


বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.গোলাম ছরোয়ার জানান,বান্দরবানে কোন সন্ত্রাসীর জায়গা হবে না,আমরা পুলিশ বিভাগ সর্বদা আইনশৃংখলা রক্ষায় কাজ করে যাচ্ছি ।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions