বুধবার | ২৪ এপ্রিল, ২০২৪

খাগড়াছড়ির আলুুটিলায় ইউপিডিএফ সদস্যকে গুলি করে হত্যার নিন্দা

প্রকাশঃ ১২ জুলাই, ২০১৮ ০৫:৩৪:৫৩ | আপডেটঃ ১৫ এপ্রিল, ২০২৪ ০৪:২৪:৪১
সিএইচটি টুডে ডট কম ডেস্ক। ইউনাইটেডপিপলস ডেমোক্রেটিকফ্রন্ট(ইউপিডিএফ)-এর খাগড়াছড়ির জেলা ইউনিটের ভারপ্রাপ্ত প্রধান সংগঠক উজ্জ্বল স্মৃতি চাকমা আজ ১২ জুলাই ২০১৮, বৃহস্পতিবার সংবাদ মাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে আলুটিলায় সংস্কারবাদী জেএসএস-এরসশস্ত্র দুুর্বৃত্ত কর্তৃক ইউপিডিএফ’র এক সদস্যকে গুলি করে হত্যার নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

বিবৃতিতে তিনি ঘটনার বর্ণনা দিয়ে বলেন, আজ বিকাল ৫টার দিকে খাগড়াছড়ি সদরের তেঁতুলতলা থেকে দুইটি মোটর সাইকেল যোগে সংস্কারবাদী জেএসএস-এর ৬জন সশস্ত্র দুর্বৃত্ত আলুটিলার এলজিইডি বাগান এলাকায় গিয়ে ইউপিডিএফ সদস্য জ্ঞানেন্দু চাকমা(৪০)-কে গুলি করে হত্যা করে। এসময় তিনি এক সঙ্গীসহ এলাকার লোকজনের সাথে কথা বলছিলেন।

নিহত ইউপিডিএফ সদস্যের বাড়ি মহালছড়ি উপজেলার কিয়াংঘট ইউনিয়নের যাদুগানাল াগ্রামে। তার পিতার নাম মৃতকালি মোহন চাকমা।

বিবৃতিতে ইউপিডিএফ নেতা বলেন,সংস্কারবাদী জেএসএস-এর একটি অংশ (পেলে-সুদর্শন-অংশুমান চক্র) শাসকগোষ্ঠীর নীলনক্সা বাস্তবায়ন করছে। প্রশাসনের প্রত্যক্ষ মদদে একের পর এক হত্যাযজ্ঞে মেতে উঠেছে। এরআগেও ৩ জানুয়ারি একই কায়দায় শহরের প্রাণকেন্দ্র থেকে ইউপিডিএফ’র অন্যতম সংগঠন মিঠুন চাকমাকে অপহরণের পর খুন এবং ১৬ এপ্রিল সমাজকর্মী সূর্য বিকাশ চাকমাকে নির্মমভাবে গুলিক রে হত্যা করা হয়েছে।

তিনি অবিলম্বে ইউপিডিএফ সদস্যের হত্যাকারী ও তাদের নির্দেশদাতাদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions