শুক্রবার | ০৫ মার্চ, ২০২১

দরিদ্র রোগীর চিকিৎসা সহায়তায় দিলো দীঘিনালা সেনা জোন

প্রকাশঃ ১৮ জানুয়ারী, ২০২১ ০১:৫৮:২৬ | আপডেটঃ ০৫ মার্চ, ২০২১ ০৯:৫৭:৩৯
সিএইচটি টুডে ডট কম, দীঘিনালা (খাগড়াছড়ি)। খাগড়াছড়ির দীঘিনালায় দরিদ্র রোগীর চিকিৎসা সহায়তায় নগদ অনুদান প্রদান করেছে সেনাবাহিনীর দীঘিনালা জোন।

সোমবার (১৮ জানুয়ারি) সকালে উপজেলার জামতলী বাঙালি পাড়ার বাসিন্দা মোঃ আব্দুল কাদের (৭৫) এর হাতে নগদ অনুদান হিসেবে ৫ হাজার টাকা প্রদান করেন দীঘিনালা জোনের জোনাল স্টাফ অফিসার মেজর মোহাম্মদ সাকিব।
 
এসময় দীঘিনালা জোনের জোনাল স্টাফ অফিসার মেজর মোহাম্মদ সাকিব বলেন, দীঘিনালা সেনা জোন সব সময় পার্বত্য অঞ্চলে পাহাড়ী ও বাঙ্গালীদের মাঝে সার্বিক সহযোগিতা ও অনুদান প্রদান অব্যাহত রেখেছে। আর্থিক অনুদানের পাশাপাশি চিকিৎসা সহায়তা ও শীতবস্ত্র বিতরণ কার্যক্রম পরিচালনা করা হচ্ছে।

জানা যায়. মোঃ আব্দুল কাদের (৭৫) হিল আনসারের পিসি হিসেবে দায়িত্ব পালন করতেন৷ শারীরিক অক্ষমতার জন্য চাকরী ছেড়ে দেন। শারীরিক অক্ষমতা থাকার ফলেও বর্তমানে তিনি দিনমজুরী কাজ করে সংসার চালাচ্ছেন। বিগত দুই বছর যাবৎ তিনি এবং তার স্ত্রী শরীরের ডান পাশের অঙ্গ অবশ হয়ে পঙ্গু অবস্থায় দিনযাপন করছেন। বিষয়টি দীঘিনালা জোনের নজরে আসলে অসুস্থ পরিবারের চিকিৎসা চালিয়ে যাওয়ার জন্য সহযোগিতা করেন।

অনুদান পেয়ে আব্দুল কাদের বলেন, 'আমি দীর্ঘদিন ধরে অসুস্থতায় ভুগছি। দীঘিনালা জোনের অনুদান পেয়ে চিকিৎসার কাজে ব্যয় করতে পারবো। এজন্য দীঘিনালা জোনের প্রতি আমি কৃতজ্ঞ।'

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions