বুধবার | ২৪ এপ্রিল, ২০২৪
বান্দরবানের

পুলিশ সুপারের কাছ থেকে কাজের স্বীকৃতি পেলেন সাদ্দাম হোসেন

প্রকাশঃ ১০ জুলাই, ২০১৮ ০৮:১০:৩২ | আপডেটঃ ২৩ এপ্রিল, ২০২৪ ০৬:০১:২৭
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান পার্বত্য জেলার আইন-শৃঙ্খলা রক্ষায় জেলা পুলিশ দিন-রাত আপ্রাণ চেষ্টা করে আসছে। যার ফলে বান্দরবান জেলা শান্তি ও সম্প্রতির বান্দরবানে পরিণত হয়েছে। জেলার আইন-শৃঙ্খলা রক্ষার জন্য মাঠ পর্যায়ে কর্মরত পুলিশ সদস্যরা নানা ধরনের প্রযুক্তিগত সহায়তা নিচ্ছে।
তারই ধারাবাহিকতায় বান্দরবানের পুলিশ সুপার মোহাম্মদ জাকির হোসেন মজুমদার এর নির্দেশনায় বান্দরবান সদর থানার সহকারী পুলিশ পরির্র্দশক (এসআই) অজয় দেব শীল ও বান্দরবান পুলিশ সুপারের কার্যালয়ের আইসিটি শাখায় কর্মরত কনষ্টেবল/১৫৯৮ মোঃ সাদ্দাম হোসেন তার প্রযুক্তিগত দক্ষতা ব্যবহার করে ও অপারেশনে সক্রিয় অংশ গ্রহন করে বান্দরবান সদর থানার মামলা নং-১১, তাং-২২/০৬/২০১৭ খ্রিঃ, ধারা-৪৫৪/৩৮০ গত ১৭/০৫/২০১৮ খ্রিঃ সন্ধিগ্ধ আসামী মোঃ হাসানকে খাগড়াছড়ি দীঘিনালা থানার বোয়ালখালী ইউনিয়নের গুরু বাজার এলাকা হতে অত্র মামলার চোরাইকৃত HUAWEIএন্ড্রয়েড মোবাইল সেট, যার মডেল নং-Y611 উদ্ধার পূর্বক গ্রেফতার করা হয়।
উক্ত আসামীর দেওয়া তথ্য মতে অপর সন্ধিগ্ধ আসামী মোঃ সোলাইমানকে খাগড়াছড়ি সদর থানাধীন চেঙ্গিস স্কয়ার মোড় থেকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে আসামীদ্বয়দের সর্ম্পকে জানা যায় তাদের বিরুদ্ধে খাগড়াছড়ি জেলার সদর থানায় একাধিক মামলা রয়েছে।
সোমবার বান্দরবান পুলিশ সুপারের কার্যালয়ে অনুষ্ঠিত অপরাধ সভায় পুলিশ সুপার মোহাম্মদ জাকির হোসেন মজুমদার এসআই/ অজয় দেব শীল ও কনষ্টেবল/ মোঃ সাদ্দাম হোসেনের কাজে খুশি হয়ে পুর®ৃ‹ত করেন এবং ভবিষ্যতে আরো ভালো কাজ করার জন্য উৎসাহিত করেন।

বান্দরবান পুলিশ সুপারের কার্যালয়ের আইসিটি শাখায় কর্মরত কনষ্টেবল/১৫৯৮ মোঃ সাদ্দাম হোসেন বলেন, আমি মামলাটা রুজু হওয়ার পরপরই যখন পুলিশ অফিসে আইসিটি শাখায় সদর থানা থেকে প্রেরণ করা হয়। মামলাটি আমার হাতে আসার পর আমি এটি বিভিন্ন প্রযুক্ত ব্যবহারের মাধ্যমে গুরুত্ব সহকারে কললিষ্ট এনালাইসেস্ করে আসামীর অবস্থান নিশ্চিত করে বান্দরবান সদর থানা সহকারী পুলিশ পরিদর্শক অজয় দেব শীল’র সাথে খাগড়াছড়ি জেলার দীঘিনালা উপজেলা বোয়ালখালী ইউপির গুরু বাজার এলাকা হতে অত্র মামলার চোরাইকৃত HUAWEIএন্ড্রয়েড মোবাইল সেট, যার মডেল নং-Y611 উদ্ধার করি এবং আসামীকে গ্রেফতার করা হয়। এসময় তিনি আরো বলেন, যে কোন ধরনের অপরাধের রহস্য উদ্ঘাটনে প্রযুক্তিগত সহযোগিতা ভবিষ্যতেও অব্যাহত থাকবে।


বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions