মঙ্গলবার | ০২ মার্চ, ২০২১

বান্দরবান বাজারে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের মাঝে অনুদানের চেক বিতরণ

প্রকাশঃ ০৯ জানুয়ারী, ২০২১ ০২:২৮:১৫ | আপডেটঃ ০২ মার্চ, ২০২১ ১১:০৭:০৬
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান বাজারে সংঘটিত অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের মাঝে অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

৯ জানুয়ারী (শনিবার) সকালে বান্দরবান চৌধুরী মার্কেট প্রাঙ্গনে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের বরাদ্ধকৃত ও পার্বত্য জেলা পরিষদের মাধ্যমে বিতরণকৃত এই অনুদানের চেক বিতরণ করেন পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

এসময় পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, অগ্নিকাড সংঘটিত হয়ে ক্ষতি হয়ে যাওয়ার আগেই আমাদের আরো সচেতন হতে হবে। আগুনে সব পুড়ে গেলে হায় হুতাশ না করে আগুন যাতে না ঘটে তার জন্য নিজ বাড়ী ও ব্যবসা প্রতিষ্টানের বিদ্যুতের তার পরীক্ষা করে রাখা এবং অগ্নি নির্র্বাপক যন্ত্র সংগ্রহ করা প্রয়োজন। এসময় পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি আরো বলেন,সকল জনসাধারণকে আরো সচেতন হতে হবে আর এতে আমাদের জীবন ও মালের রক্ষা করা সম্ভব হবে।

ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের মাঝে অনুদানের চেক বিতরণকালে এসময় পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি,অতিরিক্ত পুলিশ সুপার মো.আব্দুল কুদ্দুছ,আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ,উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.তৌছিফ আহমেদ,নির্বাহী ম্যাজিষ্ট্রেট রতন কুমার অধিকারী,পার্বত্য জেলা পরিষদের সদস্য ক্যসাপ্রু,মোজাম্মেল হক বাহাদুর,পৌরসভার প্যানেল মেয়র দিলীপ বড়–য়া,বান্দরবান হোটেল মোটেল মালিক সমিতির সভাপতি গিয়াস উদ্দিন মাস্টার,পার্বত্য জেলা পরিষদের জনসংযোগ কর্মকর্তা জুড়ি মং,প্রেসক্লাবের সভাপতি মনিরুল ইসলাম মনু,সাধারণ সম্পাদক মিনারুল হকসহ ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

এসময় গত ২৪ডিসেম্বর বান্দরবান বাজারের কেএসপ্রু মার্কেটে ভয়াবহ অগ্নিকান্ডে পুড়ে যাওয়া ১৩টি দোকানের মালিককে ২৫ হাজার টাকা করে সর্বমোট ৩লক্ষ ২৫হাজার টাকা অনুদানের চেক প্রদান করেন
পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions