শুক্রবার | ১৯ এপ্রিল, ২০২৪

বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তাদের বরণ ও বিদায় অনুষ্ঠিত

প্রকাশঃ ০৯ জুলাই, ২০১৮ ০১:২৪:২১ | আপডেটঃ ১৩ এপ্রিল, ২০২৪ ০৪:২৭:১০
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে নবাগত সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার বরণ ও পুরাতন নির্বাহী কর্মকর্তার বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৯জুলাই) সকালে বান্দরবান সদর উপজেলা মিলনায়তনে নবাগত উপজেলা নির্বাহী অফিসার জনাব মো: নোমান হোসেনকে বরণ ও পুরাতন উপজেলা নির্বাহী শারমিন আক্তারকে বিদায় দেয়া হয় ।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সদর উপজেলা চেয়ারম্যান আবদুল কুদ্দুস। এসময় সদর উপজেলা ভাইস চেয়ারম্যান জামাল উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান ওয়াই চিং প্রু , সদর ইউপি চেয়ারম্যান সাচপ্রুসহ সদরের বিভিন্ন ইউপি চেয়ারম্যান,  উপজেলা পরিষদের কর্মকর্তা ও ইউপি সদস্যরা উপস্থিত ছিলেন।

বিদায় ও বরণ অনুষ্ঠানে নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: নোমান হোসেন বলেন, আজ আমাদের বিদায় আর বরণ নয়, কাজের সুবাধে রূপান্তর মাত্র। কাজের জন্য আমরা এক জায়গা থেকে অন্যত্র যেতে বাধ্য হই। তিনি বলেন, আমি কক্সবাজার সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে এতদিন কাজ করেছি। সমতল এবং পানি এলাকায় কাজ করলেও পাহাড়ী এলাকায় এ প্রথম আমি কাজ করতে এসেছি। তিনি আরো বলেন,  আমি এসে এখানকার পরিবেশ, সৌর্ন্দয্য এবং মানুষের জীবন বৈচিত্র দেখে মুগ্ধ। আশা করছি আপনাদের সাথে আমার এ পরিবেশে কাজ করতে ভাল লাগবে। এসময় তিনি সকলকে তার সকল কাজে সহযোগিতার জন্য অনুরোধ করেন।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions