শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

রাজস্থলী বাঙ্গালহালিয়ায় বাস-সিএনজির মুখোমুখি সংঘর্ষে আহত-১০

প্রকাশঃ ২২ নভেম্বর, ২০২০ ০৩:৩৯:২১ | আপডেটঃ ২৮ মার্চ, ২০২৪ ১১:৩৬:৩৬
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির রাজস্থলীর বাঙ্গালহালিয়ায় বাস-সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে সিএনজি চালকসহ ১০ জন আহত হয়েছে।

আজ সকাল সাড়ে ১০টার দিকে বাঙ্গালহালিয়ায় জাহাজভাঙা নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর স্থানীয় বাঙ্গালহালিয়া ক্যাম্পের সেনাবাহিনী ও ডংছড়ি বিজিবি ক্যাম্পের সদস্যরা আহতদের উদ্ধার করে কাপ্তাই চন্দ্রঘোনা মিশন হাসপাতালে প্রেরন করে। আহতদের পরিচয় জানা যায়নি। গুরুতর আহত সিএনজি চালককে প্রথমে চন্দ্রঘোনা খ্রিস্টিয়ান মিশন হাসপাতালে নেয়া পর তার অবস্থা অবনতি হলে দুপুর ১২ টার দিকে চট্টগ্রাম  মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রাজস্থলী হতে সকাল নয়টায় রাঙামাটির উদ্দেশ্যে ছেড়ে যাওয়া শাহ আমানত (চট্ট মেট্টো -০২-০৪-০১০২) নামক বাস ও বিপরীত মুখী একটি সিএনজি অটো রিক্সার মুখোমুখি সংর্ঘষে সিএনজি চালক মোঃ সোলেমানসহ ১০ জন যাত্রী গুরুতর আহত হয়।

চন্দ্রঘোনা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল বাহার চৌধুরী জানান, সকাল সাড়ে ১০টার দিকে রাজস্থলী থেকে রাঙামাটির উদ্দেশ্যে ছেড়ে আসা যাত্রীবাহী বাসটি জাহাজভাঙা নামক স্থানে আসলে সিএনজির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় দুর্ঘটনায় সিএনজিটি দুমড়ে মুছড়ে যায়। দুর্ঘটনা কবলিত বাসটি রাস্তার মাঝখানে উল্টে পড়ে যাওয়াতে রাঙামাটি-বান্দরবান সড়কে দীর্ঘক্ষন যান চলাচলে বন্ধ থাকে। পরে কাপ্তাই জোনের বাঙালহালিয়া সেনাবাহিনী ও কাপ্তাই ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্থানীয়দের সহায়তায় দূর্ঘটনা কবলীত যাত্রীদের উদ্ধার করে।

স্থানীয়রা পরে একটি ট্রাক দিয়ে বাসটি রাস্তা থেকে সড়ানোর পর যান চলাচল স্বাভাবিক হয়। দুর্ঘটনার পরপর বাসের হেলপার ও চালক পলাতক রয়েছে।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions