মঙ্গলবার | ০১ ডিসেম্বর, ২০২০

সেবাদাতা প্রতিষ্ঠান ও সেবা গ্রহীতাদের নিয়ে মগবান ইউনিয়নে সংলাপ অনুষ্ঠিত

প্রকাশঃ ২৮ অক্টোবর, ২০২০ ০৫:০৩:৪৪ | আপডেটঃ ২৯ নভেম্বর, ২০২০ ০৬:৫১:৫৮
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। সরকারী সেবাদাতা  প্রতিষ্ঠান ও সেবা গ্রহীতাদের নিয়ে ইউনিয়ন লেভেলে আজ বুধবার রাঙামাটিতে এক সংলাপ অনুষ্ঠিত হয়েছে।  

বেসরকারী উন্নয়ন সংস্থা  হিল ফ্লাওয়ারের উদ্যোগে ও মানুষের জন্য ফাউন্ডেশনের উদ্যোগে জলবায়ু পরিবর্তন অভিযোজনে জনগোষ্ঠীর সক্ষমতা বৃদ্ধি জন্য সুশীল সমাজ  ও সরকারী প্রতিষ্ঠান সমূহের শক্তিশালীকরণ প্রকল্পের আওতায় এই সংলাপের আয়োজন করা হয়।

২নং মগবান ইউনিয়ন কার্যালয়ে আয়োজিত সংলাপে প্রধান অতিথি ছিলেন ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান পুষ্প রঞ্জন চাকমা। বক্তব্যে দেন মহিলা অধিদপ্তরের ইউনিয়ন সুপার ভাইজার রাকেশ চাকমা, কৃষি বিভাগের  কর্মকর্তা শান্তনু চাকমা, হিল ফ্লাওয়ারের ব্যবস্খাপক জ্যোতি বিকাশ চাকমা, ওয়ার্ড মেম্বার সুমনা তংচংগ্যা প্রমুখ। সংলাপে ইউনিয়নের বিভিন্ন শ্রেনীর নারী-পুরুষরা অংশ নেন।  এসময় তারা তাদের ইউনিয়নের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন।

সংলাপে বক্তারা সরকারী সেবাদাতা  প্রতিষ্ঠান ও সেবা গ্রহীতাদের মধ্যে সুসম্পর্ক তৈরী করতে  এবং ইউনিয়নের  পরিবার পরিকল্পনা সেবা গ্রহনসহ বিভিন্ন সরকারী সুযোগ সেবা পেতে হলে জনসাাধারনকে সচেতনা সৃষ্টিতে ইউনিয়নের চেয়ারম্যান, মেম্বার ও সুশীল সমাজকে এগিয়ে আসার আহ্বান হানান।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions