শুক্রবার | ২৭ নভেম্বর, ২০২০

বান্দরবানে সুপার বাইক টম টম চালক সমিতির পরিচিতি সভা অনুষ্ঠিত

প্রকাশঃ ২১ অক্টোবর, ২০২০ ০৯:২৬:৫৬ | আপডেটঃ ২৬ নভেম্বর, ২০২০ ০১:১৭:৩৭
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান।  বান্দরবানে সুপার বাইক টমটম চালক সমবায় সমিতির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। বান্দরবান সদরের কালাঘাটা বড়ুয়ার টেক বাজার প্রাঙ্গনে এই পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

পরিচিতি সভায় বান্দরবান সুপার বাইক টমটম চালক সমবায় সমিতির সভাপতি মোঃ হেলাল এর সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান সদর উপজেলা সমবায় অফিসার ক্যবুহ্রী মার্মা।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমবায় অফিসের প্রশিক্ষক মংহাইচিং মার্মা,পরিদর্শক মো: গিয়াস উদ্দিন, পরিদর্শক আশীষ কুমার চক্রবর্তী। এসময় বান্দরবান সুপার বাইক টমটম চালক সমবায় সমিতির সাধারণ সম্পাদক মো. আরিফ, লাইন পরিচালক মো. কামাল উদ্দিনসহ বিভিন্ন সদস্যরা উপস্থিত ছিলেন।

পরিচিতি সভায় প্রধান অতিথি বান্দরবান সদর উপজেলা সমবায় অফিসার ক্যবুহ্রী মার্মা, বান্দরবান সুপার বাইক টমটম চালক সমবায় সমিতির সকল সদস্যদের সরকারী আইন মেনে সড়কে চলাচলের অনুরোধ জানান এবং সুপার বাইক টমটম চালক সমবায় সমিতিকে রেজিষ্টেশনভুক্ত করার জন্য আহবান জানান।

সভায় টমটম চালকরা ঐক্যবদ্ধভাবে মিলে বান্দরবানে টমটম চালানোর মতামত প্রকাশ করেন এবং নতুন কমিটির সকল সদস্যরা পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি ও পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবীকে ফুল দিয়ে শুভেচ্ছা প্রদানের মাধ্যমে নতুন কমিটির কার্যক্রম শুরু করার কথা ব্যক্ত করেন।

প্রসঙ্গত, গত ১১সেপ্টেম্বর বান্দরবান সুপার বাইক টমটম চালক সমবায় সমিতির চালকদের প্রকাশ্য ভোটে নতুন এই কমিটি গঠিত হয় এবং কমিটিতে সভাপতি হিসেবে নির্বাচিত হয় মোঃ হেলাল, সহ সভাপতি মোঃ হাসান, সহ সভাপতি নুরুল আলম, সাধারণ সম্পাদক নির্বাচিত হয় মোঃ আরিফ, যুগ্ন সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ (নুরু), কোষাধ্যক্ষ বেলাল হোসেন, সাংগঠনিক সম্পাদক সবুজ ফরাজী, যুগ্ন সাংগঠনিক সম্পাদক মোঃ দিদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ হাশেম, দপ্তর সম্পাদক মোঃ নুরুল হক, সদস্য মোঃ ওসমান, সদস্য আব্দুর রশিদ। প্রায় ৩শ জন সদস্য’র ১২জন বিশিষ্ট এই কমিটি চালকদের কল্যাণে আগামী দিনে কাজ করবে বলে প্রত্যাশা সকলের।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions