শুক্রবার | ৩০ অক্টোবর, ২০২০

বান্দরবানে সাংবাদিক ইউনিয়নের আত্মপ্রকাশ

প্রকাশঃ ৩০ সেপ্টেম্বর, ২০২০ ০৬:২৯:০০ | আপডেটঃ ২৮ অক্টোবর, ২০২০ ০১:৪৮:২৪
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে সাংবাদিকদের অধিকার আদায়ের লক্ষ্যে বান্দরবান সাংবাদিক ইউনিয়নের আত্মপ্রকাশ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

৩০ সেপ্টেম্বর বুধবার দুপুরে বান্দরবান সদর উপজেলা পরিষদ মিলনায়তনে সাংবাদিক ইউনিয়নের আত্মপ্রকাশ অনুষ্ঠানে প্রধান  অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী।

বান্দরবান সংবাদিক ইউনিয়ন এর আত্মপ্রকাশ অনুষ্ঠানে আল ফয়সাল বিকাশ এর সভাপতিত্বে  অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের যুগ্ন মহাসচিব মহসিন কাজী, দৈনিক জনতা ও দি নিউ নেশান পত্রিকার বান্দরবান জেলা প্রতিনিধি বীর মুক্তিযোদ্ধা এম এ হাকিম চৌধুরী, প্রথম আলো পত্রিকার বান্দরবান প্রতিনিধি বুদ্ধ জ্যোতি চাকমা, বান্দরবান প্রেস ইউনিটের সভাপতি আলাউদ্দিন শাহরিয়ারসহ বান্দরবানে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায় কর্মরত    সাংবাদিকরা।

অনুষ্ঠানে প্রধান অতিথি বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী বলেন, দীর্ঘদিন ধরে সারা দেশের মফস্বল সাংবাদিকরা তাদের নিজ অধিকার থেকে বঞ্চিত হচ্ছে, আর এসব অধিকার বঞ্চিত সাংবাদিকদের তাদের অধিকার আদায়ের লক্ষ্যে নিয়ে আজ বান্দরবানে সাংবাদিক ইউনিয়নের আত্মপ্রকাশ করা হয়েছে। এসময় বক্তারা আরো বলেন,বান্দরবানে সাংবাদিকরা এতদিন পর্যন্ত জীবনের ঝুঁকি নিয়ে কাজ করে যাচ্ছে। সাংবাদিক ইউনিয়নের গঠনের ফলে এখন থেকে সাংবাদিকরা  সকলে সকল ধরণের কাজে একত্রে এগিয়ে যেতে পারবে  এবং সমাজ উন্নয়নে অংশ নিতে পারবে বলে ও আশাবাদ ব্যক্ত করেন তিনি ।

এসময় বান্দরবান সাংবাদিক ইউনিয়নে আল ফয়সাল বিকাশ কে আহ্বায়ক ,মংসানু মারমাকে সদস্য সচিব এবং আলাউদ্দিন শাহারিয়ার ,মো: ইসহাক ও কৌশিক দাশ কে নিবার্হী সদস্য করে ৫ সদস্য বিশিষ্ট একটি আহ্বায়ক কমিটি ঘোষণা করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ ফেডারেল সাংবাদিক       ইউনিয়নের সহ-সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions