শনিবার | ২৪ অক্টোবর, ২০২০

ফুডপ্যান্ডা এখন বান্দরবান সদরে

প্রকাশঃ ২২ সেপ্টেম্বর, ২০২০ ০১:৩৫:৩৪ | আপডেটঃ ২১ অক্টোবর, ২০২০ ১২:২৭:১৭
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। এখন থেকে বান্দরবানবাসীর পছন্দের রেস্টুরেন্টের খাবার মুহুর্তেই ঘরের দরজায় পৌঁছে দিবে দেশের জনপ্রিয় অনলাইন খাবার সরবরাহকারী ফুডপ্যান্ডা । ২২ সেপ্টেম্বর (মঙ্গলবার) থেকে বান্দরবান সদরে যাত্রা শুরু করেছে ফুডপ্যান্ডা।

বান্দরবানে যাত্রা শুরু প্রসঙ্গে ফুডপ্যান্ডা বাংলাদেশ এর সিইও আম্বারিন রেজা বলেন, “গ্রাহক পর্যায়ে উল্লেখযোগ্য সাড়া অর্জনের পর আমরা আমাদের সেবা সারা দেশে ছড়িয়ে দেওয়ার পরিকল্পনা গ্রহণ করেছি, তারই অংশ হিসেবে ফুডপ্যান্ডা এখন বাংলাদেশের অন্যতম ট্যুরিস্ট এলাকা বান্দরবানে। এখন থেকে বান্দরবান শহরের মানুষের পছন্দের সব রেস্টুরেন্টের খাবার মুহুর্তেই ঘরের দরজায় পৌঁছে দিবে ফুডপ্যান্ডা, একই সাথে ফুডপ্যান্ডার মাধ্যমে ওই এলাকায় নতুন কর্মসংস্থানের সৃষ্টি হবে।”

বাংলাদেশের সর্ববৃহৎ ফুড ডেলিভারি অ্যাপ ফুডপ্যান্ডা মূলত ভোজনরসিকদের ভোজনকে আরও আরামদায়ক ও উপভোগ্য করে তোলার লক্ষ্যে স্থানীয় রেস্টুরেন্টগুলোর সাথে সমন্বয় করে গ্রাহকের পছন্দের খাবার দোরগোড়ায় পৌঁছে দেয়। বর্তমানে ফুডপ্যান্ডা’র রাইডাররা বাংলাদেশের ৪১টি শহরে নিত্য প্রয়োজনীয় দ্রব্যসামগ্রী ও বিভিন্ন রেস্টুরেন্টের খাবার সরবরাহ করছে।

ফুডপ্যান্ডা মূলত ভোজনরসিকদের ভোজনকে আরও আরামদায়ক ও উপভোগ্য করে তোলার লক্ষ্যে স্থানীয় রেস্টুরেন্টগুলোর সাথে সমন্বয় করে গ্রাহকের পছন্দের খাবার দোরগোড়ায় পৌঁছে দেয়। যাত্রার শুরু থেকে ফুডপ্যান্ডা  ১৩টি এশীয় ও মধ্য ইউরোপের দেশগুলিতে মোট ৩২৫ টিরও বেশি শহরে ১ লক্ষাধিক রেস্টুরেন্টের খাবার সরবরাহ করে থাকে।

ফুডপ্যান্ডা বর্তমানে বাংলাদেশ, কম্বোডিয়া, হংকং, লাওস, মালয়েশিয়া, মায়ানমার, পাকিস্তান, ফিলিপাইন, সিঙ্গাপুর, তাইওয়ান, থাইল্যান্ড, রোমানিয়া এবং বুলগেরিয়ায় কার্যক্রম পরিচালনা করছে। এটি আন্তর্জাতিক ফুড ডেলিভারি ইন্ডাস্ট্রির শীর্ষস্থানীয় ডেলিভারি হিরো গ্রুপের আওতাধীন।
ফুডপ্যান্ডা অ্যাপ সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করতে হবে, https://www.facebook.com/foodpandaBangladesh    

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions