শনিবার | ২৪ অক্টোবর, ২০২০

ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে জুড়াছড়িতে মতবিনিময় অনুষ্ঠিত

প্রকাশঃ ২১ সেপ্টেম্বর, ২০২০ ০৯:২৯:৩৫ | আপডেটঃ ২৪ অক্টোবর, ২০২০ ০৩:০০:০১
সিএইচটি টুডে ডট কম, জুরাছড়ি (রাঙামাটি)। শিশুর রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি, ডায়রিয়ার ব্যাক্তিকাল ও জটিলতা, মৃত্যুার ঝুঁকি, অপুষ্টিজনিত অন্ধত্ব ও শিশুর রোগ প্রতিরোধ বৃদ্ধি করে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাপসুল। সুতরাং জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন অবহেলা নয়, বরং গুরুত্ব সহকারে দেখতে হবে।
 
সোমবার উপজেলা স্বাস্থ্য বিভাগের আয়োজিত ‘‘ জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন” এর উপলক্ষে অবহিতকরণ ও কর্মপরিকল্পনা সভায় উপজেলা নির্বাহী অফিসার জিতেন্দ্র কুমার নাথ একথা বলেন।

উপজেলা সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অনন্যা চাকমার সভাপতিত্বে প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান সুরেশ কুমার চাকমা, বিশেষ অতিথি উপজেলা নির্বাহী অফিসার জিতেন্দ্র কুমার নাথ, মহিলা ভাইস চেয়ারম্যান আল্পনা চাকমা, থানা অফিসার ইনচার্জ মোঃ মাহমুদুল হাই, মৈদং ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান রহিনী কুমার চাকমা, দুমদুম্যা ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সাধন কুমার চাকমা প্রমূখ।

সভার শুরুতে মূলপ্রবন্ধ উপস্থাপন করেন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অনন্যা চাকমা। পরে উপজেলা শিক্ষা কর্মকর্তা কৌশিক চাকমা ও ব্র্যাক ম্যালেরিয়া নিমূল কর্মসূচীর ম্যানেজার অনিল বরণ দেওয়ান বক্তব্য রাখেন।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions