শুক্রবার | ৩০ অক্টোবর, ২০২০

বান্দরবানে রোটারী ক্লাবের উদ্যোগে বৃক্ষরোপণ কার্যক্রম শুরু

প্রকাশঃ ১৭ সেপ্টেম্বর, ২০২০ ০৯:৪২:১৮ | আপডেটঃ ২৯ অক্টোবর, ২০২০ ০৭:৩০:৩৯
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে রোটারী ক্লাব অব বান্দরবানের উদ্দ্যোগে বৃক্ষরোপন কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

১৭ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) বিকালে রোটারী ক্লাব অব বান্দরবানের আয়োজনে  বান্দরবানের বালাঘাটা বিলকিছ বেগম উচ্চ বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই বৃক্ষরোপন কার্যক্রমের উদ্বোধন করেন বান্দরবান পৌরসভার মেয়র ও রোটারী ক্লাব অব বান্দরবানের প্রেসিডেন্ট রোটারিয়ান মোহাম্মদ ইসলাম বেবী।

বৃক্ষরোপন কার্যক্রমের উদ্বোধনকালে পৌর মেয়র রোটারিয়ান মোহাম্মদ ইসলাম বেবী বলেন,আমরা রোটারী ক্লাব অব বান্দরবান এর মাধ্যমে ইতোমধ্যে বিভিন্ন সামাজিক কার্যক্রম পরিচালনা করে আসছি। আজ আমরা রোটারী ক্লাব অব বান্দরবানের উদ্যোগে বিলকিছ বেগম উচ্চ বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গণে অর্ধশত মিশ্র ফলের চারা রোপণ করেছি,আগামীতে এই কার্যক্রম অব্যাহত থাকবে।

এসময় বৃক্ষরোপন কার্যক্রমে উপস্থিত ছিলেন রোটারী ক্লাব অব বান্দরবানের সেক্রেটারি রোটারিয়ান  মো.ফারুখ আহম্মেদ চৌধুরী, রোটারিয়ান মোঃ মহিউদ্দন, রোটারিয়ান খোরশেদ আলম, রোটারিয়ান তরুণ কান্তি দাশ, রোটারিয়ান আবু নাসের, রোটারিয়ান তৌহিদুর রহমান চৌধুরী রাশেদ, বালাঘাটা বিলকিছ বেগম উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আবুল কাশেমসহ রোটারী ক্লাব অব বান্দরবানের রোটারিয়ানরা।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions