শনিবার | ২৬ সেপ্টেম্বর, ২০২০
বান্দরবান

বিএনকেএস ও ওয়ার্ল্ড ভিশনে উদ্যোগে পুলিশের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

প্রকাশঃ ১৪ সেপ্টেম্বর, ২০২০ ০৯:৫৬:৩৭ | আপডেটঃ ২৬ সেপ্টেম্বর, ২০২০ ০৭:৪৯:৪২
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের বেসরকারী স্বেচ্ছাসেবী সংগঠন বিএনকেএস এর বাস্তবায়নে উন্নয়ন সহযোগী সংস্থা ওয়ার্ল্ড ভিশন এর সহায়তায় কোভিড-১৯ জরুরী সাড়াদান প্রকল্পের করোনা ভাইরাস সংক্রমক প্রতিরোধে জেলা মাঠ পর্যায়ে দায়িত্বরত পুলিশ সদস্যদের জন্য জেলা পুলিশ সুপার জেরিন আখতার এর হাতে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী সহায়তা প্রদান করা হয়েছে।

সোমবার সকালে বিএনকেএস এর প্রতিনিধি প্রজেক্ট কো-অর্ডিনেটর উবানু মারমা ও ওর্য়াল্ড ভিশন বান্দরবান জেলা এপিসি প্রোগ্রাম অফিসার যোসেফ ত্রিপুরা মাধ্যমে বিএনকেএস ও ওয়ার্ল্ড ভিশনের পক্ষ থেকে জেলা পুলিশ সুপার জেরিন আখতার এর হাতে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী ৩ হাজার মাক্স, ৪ শত হ্যান্ড গ্লাভস ও ৪০টি হ্যান্ড স্যানিটাইজার ও বান্দরবান সদর থানার জন্য থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শহিদুল ইসলাম চৌধুরীর হাতে ৩ হাজার মাক্স, ৪ শত হ্যান্ড গ্লাভস ও ৩০টি হ্যান্ড স্যানিটাইজার সহায়তা প্রদান করা হয়।

এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার কার্যালয়ে উর্ধর্তন কর্মকর্তা ও বিএনকেএস প্রজেক্ট অফিসার মুমু রাখাইন, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের কান্ট্রি অফিসে কমিউনিকেশন স্পেশালিস্ট ও কো-অর্ডিনেটর লিংকন সহ প্রমুখ।

বান্দরবান জেলা কোভিড-১৯ জরুরী সাড়াদান প্রকল্পের মাধ্যমে বিএনকেএস এর বাস্তবায়নে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এ সহযোগিতায় জেলার সরকারী প্রতিষ্ঠান (জেলা প্রশাসক কার্যালয়, পুলিশ সুপার কার্যালয়, উপজেলা নির্বাহী অফিসার কার্যালয়, জেলা মহিলা বিষয়ক অধিদপ্তর, জেলা জজ কোর্ট, বান্দরবান পৌরসভা, সদর থানা ও সদর উপজেলায় অবস্থিত ৫টি ইউনিয়নসহ জেলা সির্ভিল সার্জন অফিসের মাধ্যমে সদর হাসপাতাল ও সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জন্য মাক্স ২৫৫৮০পিস, গ্লাভস ৪৮২০, হ্যান্ড স্যানিটাইজার ৪০৪ বোতল, পিপিই ১৪০টি, হেড কভার ৪২০০, শো কভার ২৩০০, গোগাইল ২৮০টি সহায়তা করা হয়। এইছাড়াও করোনা কালীণ সময়ে প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন ও খাদ্য নিরাপত্তা জন্য বিকাশ ও নগদে মোট ১৭৭৮ পরিবারের মাঝে ৩,০৩৬ টাকা করে মোট ৫৩,৯৮,০০০টাকা মানবিক সহায়তা করা হয় এবং শুধুমাত্র ১০০পরিবারকে হাইজিন কিট (বালতি, সাবান, ডিটারজেন্ট পাউডার, স্যানিটারি ন্যাপকিপ, মাস্ক ও স্বাস্থ্য সচেতনতা লিফলেট বিতরণ করা হয়।
করোনা ভাইরাস সংক্রমক প্রতিরোধে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী সহায়তার জন্য জেলা পুলিশ সুপার জেরিন আখতার,পিবিএম, বিএনকেএস  ও ওয়ার্ল্ড ভিশনকে ধন্যবাদ জানান।

বিএনকেএস এর নির্বাহী পরিচালক হ্লা সিং নু জানান, করোনা ভাইরাস কোভিড-১৯ পরিস্থিতিতে প্রান্তিক জনগোষ্ঠীর অনেক পরিবার খাদ্য ঘাটতিতে পড়েছিল। যা উন্নয়ন সংস্থা ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের সহায়তা বিএনকেএস অসহায় মানুষের পাশে মানবিক সহায়তা জন্য চলমান পরিবেশেও পাশে থাকতে পেরেছে বলে অনুভূতি প্রকাশ করে। তিনি এর জন্য জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, পৌরসভা, উপজেলা প্রশাসন ও ইউনিয়ন পরিষদসহ সকলকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান। তিনি আরো বলেন, ভবিষ্যতে মানবিক সহায়তা কার্যক্রম চলমান থাকবে বলে আশা প্রকাশ করেন।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions