শুক্রবার | ২৬ এপ্রিল, ২০২৪

নানিয়ারচরে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা স্মৃতি দ্বিতল অডিটোরিয়াম ভবনের উদ্বোধন

প্রকাশঃ ১০ সেপ্টেম্বর, ২০২০ ০৬:০৪:৫৮ | আপডেটঃ ২৪ এপ্রিল, ২০২৪ ১২:০৭:০৪
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বৃহস্পতিবার বিকালে নানিয়ারচর উপজেলা সদরে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের অর্থায়নে নির্মিত বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা স্মৃতি দ্বিতল অডিটোরিয়াম ভবন উদ্বোধন করেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা।

অডিটোরিয়াম ভবনটি উদ্বোধনকালে তিনি বলেন, সামাজিক, সাংস্কৃতিক ও বিভিন্ন অনুষ্ঠানে ব্যবহারের জন্য রাঙামাটি জেলার বিভিন্ন উপজেলায় জেলা পরিষদের অর্থায়নে এ ধরনের অডিটোরিয়াম নির্মাণ করা হয়েছে।  অডিটোরিয়ামটি সুষ্ঠু ও সুন্দরভাবে পরিচালনা ও রক্ষণাবেক্ষণ করার জন্য তিনি সকলের প্রতি আহ্বান জানান।

তিনি বলেন, একটি সুস্থ সমাজ গঠনে সামাজিক, সাংস্কৃতিক ও ক্রীড়া ক্ষেত্রে সকলের সম্পৃক্ত থাকা প্রয়োজন। এ অডিটোরিয়ামটি সে লক্ষ্যে এলাকার মানুষের কল্যাণে এবং সামাজিক ও সাংস্কৃতিক বিকাশে বিশেষ ভূমিকা রাখবে বলে তিনি আশা প্রকাশ করেন।
 
উদ্বোধনী অনুষ্ঠানে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য হাজী মোঃ মুছা মাতব্বর, সদস্য জ্ঞানেন্দু বিকাশ চাকমা, সদস্য ত্রিদীব কান্তি দাশ, সাবেক সদস্য সবির কুমার চাকমা, নানিয়ারচর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আছমা আক্তার এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions