শুক্রবার | ১৯ এপ্রিল, ২০২৪

লক্ষ্মীছড়ি বাজার বয়কটের ডাক দিয়েছে সন্ত্রাস প্রতিরোধ কমিটি

প্রকাশঃ ২৫ জুলাই, ২০২০ ০৭:১৯:৩৭ | আপডেটঃ ১৮ এপ্রিল, ২০২৪ ১০:৪৬:২৮
সিএইচটি টুডে ডট কম ডেস্ক। আগামী ১ আগষ্ট ২০২০ এর মধ্যে ঊষা মারমার উপর হামলাকারী সন্ত্রাসীদের গ্রেফতার করা না হলে পরদিন থেকে লক্ষ্মীছড়ি বাজার বয়কটের সিদ্ধান্ত নেয়া হয়েছে।

লক্ষ্মীছড়ি সন্ত্রাস প্রতিরোধ কমিটি আজ ২৫ জুলাই ২০২০ শনিবার এলাকার জনপ্রতিনিধি ও বিভিন্ন গ্রামের মুরুব্বীদের সাথে আলোচনা ও মতামতের ভিত্তিতে এ সিদ্ধান্ত নিয়েছে।

গত ১৮ জুলাই ২০২০ ইং তারিখে লক্ষ্মীছড়ি বাজারে অবস্থানরত সন্ত্রাসীদের সশস্ত্র হামলায় উষা মারমা গুরুতর আহত হলে পরদিন অনুষ্ঠিত সমাবেশ থেকে কমিটি ২৪ ঘন্টার মধ্যে হামলাকারী সন্ত্রাসীদের গ্রেফতারের দাবি জানায়।

কিন্তু উক্ত সময়ের অনেক পরও প্রশাসনের পক্ষ থেকে সন্ত্রাসীদের গ্রেফতার করতে কোনরূপ পদক্ষেপ না নেয়ায় বাজার বয়কটের সিদ্ধান্ত নেয়া হয়।

লক্ষীছড়ি সন্ত্রাস প্রতিরোধ কমিটির  সদস্য আপ্রুশি মারমা প্রেরিত এক বিৃবৃতিতে বলা হয়, আগামীকাল অর্থাৎ ২৬ জুলাই রোববার থেকে বাজার বয়কটের কথা থাকলেও মুসলিম সম্প্রদায়ের গুরুত্বপূর্ণ ধর্মীয় উৎসব ঈদ উল-আজহার কথা বিবেচনা করে এবং লক্ষ্মীছড়ি বাজার কমিটির অনুরোধের প্রেক্ষিতে উক্ত সিদ্ধান্তে কিছুটা পরিবর্তন করা হয়েছে। নতুন গৃহীত সিদ্ধান্ত মোতাবেক আগামী এক সপ্তাহের মধ্যে ঊষা মারমার উপর হামলাকারী সন্ত্রাসী-চাঁদাবাজদের গ্রেফতার করা না হলে বাজার বয়কট চলবে।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions