মঙ্গলবার | ১৯ মার্চ, ২০২৪

বান্দরবানে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন ও চারা বিতরণ কার্যক্রম শুরু

প্রকাশঃ ০২ জুলাই, ২০২০ ০৪:০৭:৫৯ | আপডেটঃ ১৭ মার্চ, ২০২৪ ১১:৩৫:২৬
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। “সবুজ বৃক্ষ,নির্মল পরিবেশ,বঙ্গবন্ধু’র বাংলাদেশ এই শ্লোগানকে সামনে নিয়ে বান্দরবান জেলা ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন ও চারা বিতরণ কার্যক্রম শুরু হয়েছে।

বৃহস্পতিবার (০২জুলাই) বান্দরবান পার্বত্য জেলা পরিষদ প্রাঙ্গনে বৃক্ষরোপন ও চারা বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন বান্দরবান জেলা আওয়ামীলীগের সভাপতি ও বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেযারম্যান ক্যশৈহ্লা।

এসময় বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য মো:মোজাম্মেল হক বাহাদুর ,বান্দরবান জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ কাউছার সোহাগ, সাধারণ সম্পাদক জনি সুশীলসহ জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

বান্দরবান জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ কাউছার সোহাগ ও সাধারণ সম্পাদক জনি সুশীল বলেন ,   “ মুজিব বর্ষের আহবান ৩টি করে গাছ লাগান” এই শ্লোগানকে সামনে নিয়ে আমরা বান্দরবান জেলা ছাত্রলীগ পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি ও কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনায় বান্দরবানে এই বৃক্ষরোপন ও চারা বিতরণ কার্যক্রম শুরু করেছি এবং আমরা পুরো বান্দরবান জেলায় বিনামুল্যে  ১০হাজার বনজ ,ফলজ ও ঔষধি চারা বিতরণ করবো এবং সবুজ বৃক্ষ,নির্মল পরিবেশ,বঙ্গবন্ধু’র বাংলাদেশ এই শ্লোগানকে বাস্তবায়ন করার লক্ষ্যে কাজ করে যাব।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions