শনিবার | ১৮ মে, ২০২৪

বান্দরবান এলজিইডি এর উদ্যোগে পার্বত্যমন্ত্রীর রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

প্রকাশঃ ০৯ জুনe, ২০২০ ১২:১৩:৪২ | আপডেটঃ ১৮ মে, ২০২৪ ০১:৩৮:৫৩
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির রোগমুক্তি কামনায় বান্দরবানে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) এর উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বাদে আছর বান্দরবানের স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) এর কার্যালয়ে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) বান্দরবানের নির্বাহী প্রকৌশলী নাজমুস শাহাদাৎ হোসেন জিল্লুর রহমান,সিনিয়র সহকারী প্রকৌশলী মো.জামাল উদ্দিনসহ এলজিইডির  বিভিন্ন শাখার কর্মকর্তা ও কর্মচারীরা ।

এসময় স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) বান্দরবানের নির্বাহী প্রকৌশলী নাজমুস শাহাদাৎ হোসেন জিল্লুর রহমান বলেন, বিশ্বে প্রতিদিন বাড়ছে করোনার সংক্রামণ। তারই ধারাবাহিকতায় পার্বত্য জেলা বান্দরবানেও প্রতিদিন নতুন নতুন সংক্রামণের হার ও বাড়ছে। তিনি আরো ও বলেন, এই ভাইরাসে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি ও আক্রান্ত হয়ে বর্তমানে ঢাকা সিএমএইচে চিকিৎসাধীন রয়েছে। আজ আমরা পার্বত্যমন্ত্রীর সু¯’তার জন্য বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করেছি, যাতে করে তিনি দ্রুত সুস্থ্য হয়ে আমাদের মাঝে ফিরে আসেন।

প্রসঙ্গত, ৬ জুন(শনিবার) পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির করোনা পরীক্ষার ফলাফল পজেটিভ আসলে ৭ জুন( রবিবার) সকালে তাকে উন্নত চিকিৎসার জন্য বিমান বাহিনীর একটি হেলিকপ্টারে করে বান্দরবান থেকে  ঢাকার সিএমএইচ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions