বুধবার | ০৮ জুলাই, ২০২০

পার্বত্যমন্ত্রীকে উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টারে করে সম্মিলিত সামরিক হাসপাতালে নেয়া হয়েছে

প্রকাশঃ ০৭ জুনe, ২০২০ ০২:১৭:২৫ | আপডেটঃ ০৮ জুলাই, ২০২০ ০৬:০৬:৫৮
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। করোনা ভাইরাসে আক্রান্ত পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং'কে বান্দরবান থেকে সেনাবাহিনীর হেলিকপ্টারে ঢাকা সামরিক হাসপাতালে (সিএমএইচ) নেয়া হয়েছে।
 
রোববার সকালে সাড়ে এগারোটায় বান্দরবান সেনা রিজিয়নের হেলিপ্যাড থেকে হেলিকপ্টারে করে তাকে ঢাকা নেয়া হয়। এসময় মন্ত্রীর সাথে  তার ছেলে  রবিন বাহাদুর  ছিলেন।

এর আগে সকালে এগারোটা দশ মিনিটে মন্ত্রী বান্দরবান ফায়ার সার্ভিস এলাকার নিজ বাসা থেকে বেড়িয়ে প্রশাসন, আইনশৃংখলা বাহিনী, দলীয় নেতাকর্মীদের সঙ্গে দূর থেকে কথা বলেন। এসময় অন্যান্যদের মধ্যে জেলা প্রশাসক মো: দাউদুল ইসলাম, পুলিশ সুপার জেরিন আকতার,সিভিল সার্জন ডা:অংসুই প্রু মারমাসহ সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বান্দরবানের সিভিল সার্জন ডা: অংসুই প্রু মারমা জানান, শনিবার কক্সবাজারে ল্যাবের পরীক্ষায় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী সংসদ সদস্য বীর বাহাদুর উশৈসিং এমপির করোনা পজিটিভ সনাক্ত হয়। গত ৩ জুন তার নমুনা সংগ্রহ করা হয়েছিল।

এদিকে শনিবারের রিপোর্টে বান্দরবান জেলায় মোট ৮ জন করোনা পজিটিভ সনাক্ত হয়, এর মধ্যে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এর করোনা পজেটিভ সনাক্ত হলে সকালেই তিনি বান্দরবান ছেড়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকার উদ্দ্যোশে রওনা দেন।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions