সোমবার | ১৩ জুলাই, ২০২০

করোনা ভাইরাসের সংক্রমণ থেকে মুক্ত হলেন মহালছড়ির ৭ জন

প্রকাশঃ ০১ জুনe, ২০২০ ০৮:২৯:৪৭ | আপডেটঃ ১২ জুলাই, ২০২০ ০৩:২০:১৭

সিএইচটি টুডে ডট কম, মহালছড়ি (খাগড়াছড়ি)। খাগড়াছড়ি জেলার মহালছড়িতে করোনা ভাইরাস (কোভিড-১৯) থেকে এই পর্যন্ত সংক্রমণ মুক্ত হয়েছেন মোট সাতজন।


গত রাত (রবিবার) আরো দুইজন করোনা আক্রান্তের রিপোর্ট নেগেটিভ এসেছে বলে নিশ্চিত করেছেন মহালছড়ি উপজেলা স্বাস্থ্য বিভাগের মিডিয়া ফোকাল পারসন সুরেশ চাকমা। এই নিয়ে এই পর্যন্ত মোট ৭ জনের করোনা আক্রান্তের রিপোর্ট পর পর দুইবার  নেগেটিভ এসেছে। বিশ্ব স্বাস্থ্য সংস্থার নিয়ম অনুযায়ী তারা সবাই করোনা মুক্ত।


আজকে মহালছড়ি স্বাস্থ্য বিভাগের ৪ জন করোনা স্বাস্থ্য যোদ্ধা করোনা মুক্ত হয়ে কাজে যোগ দিলে তাদেরকে ফুলের তোড়া ও কিছু ফলমুল দিয়ে বরণ করে নেন মহালছড়ি উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডাঃ ধর্নিষ্টা চাকমা।


উল্লেখ্য, মহালছড়ি উপজেলায় আজ পর্যন্ত করোনা পজিটিভ এসেছে মোট ১১ জনের তাদের মধ্যে সুস্থ হয়েছেন ৭ জন, বাকি ৪ জনও শারীরিক ও মানসিক দিক দিয়ে ভালো আছেন বলে জানিয়েছেন সুরেশ চাকমা। মহালছড়িতে এই পর্যন্ত নমুনা সংগ্রহ ও প্রেরণ করা হয়েছে ১৭৫ জনের, তার মধ্য প্রাপ্ত রিপোর্ট ১৩১ জনের।


ইতোমধ্যে যারা করোনা সংক্রমণ থেকে ছাড় পেয়েছেন এবং যারা এখনো ছাড় পাননি তাদের সবার সাথে সামাজিক ভাবে মানবিক ও সদয় আচরণ করার জন্য এলাকা বাসীর নিকট অনুরোধ করেছেন মহালছড়ি উপজেলা স্বাস্থ্য ও প : প: কর্মকর্তা ডা: ধনিষ্টা চাকমা।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions