বুধবার | ০১ মে, ২০২৪

বান্দরবানের ৯ওয়ার্ডে মানবিক সহায়তা প্রদান

প্রকাশঃ ১১ এপ্রিল, ২০২০ ০৭:৩৭:২৮ | আপডেটঃ ২৯ এপ্রিল, ২০২৪ ১২:৪৭:২৪
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। করোনা ভাইরাসের কারনে বান্দরবান জেলায় বেকারত্বে জীবন যাপন করছে বান্দরবানের বিভিন্ন গরীব ও অসহায় জনসাধারণ,তাই তাদের পরিবারের কাছে মানবিক সহায়তা পৌঁছে দিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

শনিবার সকালে বান্দরবানের পৌরসভা  প্রাঙ্গণে বান্দরবান পৌরসভার ব্যবস্থাপনায় এই সহায়তা প্রদান করা হয়। এসময় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বান্দরবানের ৯টি ওয়ার্ডের কাউন্সিলরদের কাছে খাদ্য সামগ্রী তুলে দেন এবং কাউন্সিলরদের নিদের্শনা প্রদান করেন কোন গরীব ও অসহায় ব্যক্তি যাতে সরকারের এই মানবিক সহায়তা থেকে যেন বাদ না পরে।

এসময় অন্যান্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক শামীম হোসেন,অতিরিক্ত পুলিশ সুপার রেজা সরোয়ার, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ, পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী,বান্দরবান সদর উপজেলার সাবেক চেয়ারম্যান আবুদল কুদ্দুছ,প্যানেল মেয়র দিলীপ কুমার বড়–য়া, বান্দরবান প্রেসক্লাবের সভাপতি মনিরুল ইসলাম,সাধারণ সম্পাদক মিনারুল হকসহ ৯টি ওয়ার্ডের কাউন্সিলররা।

এসময় সংক্ষিপ্ত বক্তব্য রাখতে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, বান্দরবানে কেউ না খেয়ে থাকবে না,আমরা সব জায়গায় মানবিক সহায়তা পৌঁছে দিয়েছি। এসময় মন্ত্রী বলেন, কেউ যদি মানবিক সহায়তা না পেয়ে থাকেন অবশ্যই নিজ নিজ ওয়ার্ডের কাউন্সিলর ও জেলা প্রশাসনের সংঙ্গে যোগাযোগ করবেন তারা যাচাই করে আপনাদের ত্রাণ সহায়তা প্রদান করবে।

বান্দরবান পৌরসভার সুত্রে জানা যায়,ইতোপুর্বে বান্দরবানের ৯টি ওয়ার্ডে বিভিন খাত থেকে প্রাপ্ত ত্রাণ সহায়তা প্রদান করা হয়েছে এবং আজ ৯ টি ওয়ার্ডের ১ হাজার ৮শত ৮০ জনের মধ্যে ১০ কেজি করে চাউল প্রদান করা হবে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions