শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

প্রতিবন্ধী সংগঠনকে ত্রাণ দিলেন পাজেপ সদস্য শতরূপা চাকমা

প্রকাশঃ ১০ এপ্রিল, ২০২০ ০৭:৫৯:৪১ | আপডেটঃ ২৮ মার্চ, ২০২৪ ১১:১৮:৪৬
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি সদরের বেতছড়ি গ্রামের স্বপ্ন প্রতিবন্ধী সংগঠনের সংগঠক কিশোর চাকমা হাতে ত্রাণ দিলেন  খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য শতরূপা চাকমা।

বৃহস্পতিবার বিকেল পাঁচ টায় খাগড়াছড়ি সদরের কমলছড়ি ইউনিয়নের  বেতছড়ি গ্রামের প্রতিবন্ধীদের সংগঠন স্বপ্ন প্রতিবন্ধী সংগঠনের  পরিচালক কিশোর চাকমা হাতে ত্রাণ তুলে দেন শতরূপা চাকমা।

 এ সময় তিনি বলেন করোনা ভাইরাস কোভিড -১৯ এর কারনে  সারা বিশে^র এখন মহাদুর্যোগ চলছে। এ সময়ে এখন প্রায় লোক বেকার ও বেকায়দায় পড়েছে। বিশেষ করে প্রতিবন্ধী সংগঠন গুলো। আর এ সময়ে স্বপ্ন প্রতিবন্ধী সংগঠনের পরিচালক কিশোর চাকমা তাকে ফেসবুকে নক করেন এবং কিছু সহযোগীতা চান।

তাই তিনি ব্যাক্তিগত পক্ষ থেকে ৭ ব্যাগ ত্রান সামগ্রী নিজেই পৌছে দেন। এবং ভবিষ্যতে আরো এই সংগঠনকে সহযোগীতা করবেন বলে ও আশ^াস দেন। এর আগে তিনি পার্বত্য জেলা পরিষদের পক্ষ থেকে সেলাই মেশিন দেন এই সংগঠনকে। এছাড়া ও বেতছড়ি যাওয়ার পথে কয়েকজন অসহায়দের হাতে ত্রাণের ব্যাগ তুলে দেন শতরূপা চাকমা।

স্বপ্ন প্রতিবন্ধী সংগঠনের পরিচালক কিশোর চাকমা শতরূপা চাকমাকে ধন্যবাদ জানিয়ে বলেন এই সময়ে এই ত্রান তাদের উপকারে আসবে। তার সংগঠনের আবাসিক প্রতিবন্ধী ৭ জন থাকলে ও বর্তমানে ৪ জন আছেন। তাদের খাওয়ানোর জন্য এই ত্রাণ গুলো পেয়ে অনেক উপকার হয়েছে বলে জানান তিনি।

কমলছড়ি ইউনিয়নের চেয়ারম্যান সাউপ্রু মারমা বলেন এই মহাদুর্যোগের সময়ে ত্রাণ দিয়ে  স্বপ্ন প্রতিবন্ধী সংগঠনের পাশে দাড়িয়ে পার্বত্য জেলা পরিষদের সদস্য শতরূপা চাকমা একটি মহৎ ও মহান কাজ করেছেন। কারন প্রতিবন্ধীরা আমাদের সমাজের মানুষ তাদের সহযোগীতা করা সকলে উচিত। তিনিও সহযোগীতা করবেন বলে জানান। এছাড়া সরকার ও উচ্চবিত্তদের কাছে  এই সংগঠনের জন্য সহযোগীতা কামনা করেন।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions