শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪
করোনা সংক্রামক মোকাবেলায়

বান্দরবান হাসপাতাল তদারকিতে জেলা পরিষদের ২ সদস্য

প্রকাশঃ ১০ এপ্রিল, ২০২০ ০৭:৫৭:৫৬ | আপডেটঃ ২৯ মার্চ, ২০২৪ ১২:০১:২৭
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান সদর হাসপাতালের কার্যক্রম তদারকির জন্য বান্দরবান পার্বত্য জেলা পরিষদের দুই সদস্যকে দায়িত্ব দেওয়া হয়েছে। দায়িত্বপ্রাপ্ত সদস্যরা হলেন,বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য ক্য সা প্রু ও লক্ষীপদ দাশ।

বিষয়টি নিশ্চিত করেছেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ক্যশৈহ্লা। করোনা পরিস্থিতিতে যথাযথ ব্যবস্থা নেয়ার অংশ হিসাবে স্বাস্থ্য সেবার পরিধি আরো বাড়ানোর লক্ষ্যে এই দুই সদস্যকে দায়িত্ব দেওয়া হয়েছে বলে জানান চেয়ারম্যান ।

বান্দরবান পার্বত্য জেলা চেয়ারম্যান জানান, বান্দরবান সদর হাসপাতালের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে এবং স্বাস্থ্য সেবার মান যেকোন সময়ের চেয়ে বেশি বাড়াতেই এই উদ্যোগ। বৃহস্পতিবার (৯ এপ্রিল) পার্বত্য জেলা পরিষদে এই সংক্রান্ত বৈঠকে সর্বসম্মতিক্রমে এই সিদ্ধান্ত নেয়া হয়। এসময় সভায় বান্দরবান পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ক্যশৈহ্লা, পার্বত্য জেলা পরিষদ সদস্য ক্যাসা প্রু, লক্ষীপদ দাশ ও সিভিল সার্জন ডা.অংসুই প্রু মার্মা উপস্থিত ছিলেন।

এই বিষয়ে বান্দরবান পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ক্যশৈহ্লা বলেন, বান্দরবান সদর হাসপাতালের স্বাস্থ্যসেবার পরিধি বাড়াতে বান্দরবান জেলা পরিষদের এই দুই সদস্যকে দায়িত্ব দেওয়া হয়েছে, তারা পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত সবকিছু তদারকি করবেন।

প্রসঙ্গত, পার্বত্য শান্তি চুক্তির বিধান অনুসারে বান্দরবান পার্বত্য জেলা পরিষদে ন্যস্ত ২৮টি বিভাগের মধ্যে স্বাস্থ্য বিভাগ একটি।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions