বৃহস্পতিবার | ২৫ এপ্রিল, ২০২৪

আলীকদমে পার্বত্য মন্ত্রনালয় ও স্থানীয় আওয়ামীলীগের পিকনিকের টাকায় ত্রাণ বিতরণ

প্রকাশঃ ০৯ এপ্রিল, ২০২০ ০৭:৫৫:৩৭ | আপডেটঃ ২০ এপ্রিল, ২০২৪ ০৩:৪৯:১৮
সিএইচটি টুডে ডট কম, আলীকদম (বান্দরবান)। প্রাণঘাতী করোনা ভাইরাসের হাত থেকে বাঁচতে গত ২৫ মার্চ থেকে বান্দরবানের আলীকদম  উপজেলাকে অঘোষিত ‘লক ডাউন’ করে দেয় স্থানীয় প্রশাসন। এতে কর্মহীন ও গৃহবন্দি হয়ে চরম দুর্ভোগে পড়েন আলীকদম উপজেলার সদর ১নং ইউনিয়নের অসহায় কর্মহীন ও দিন মজুর খেটে খাওয়া মানুষ গুলো। তখনই পার্বত্য চট্রগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এম,পির সহায়তায় ও আলীকদম উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে পিকনিকের টাকায় ত্রান সামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার(০৯ এপ্রিল) সকাল থেকে ত্রাণ বিতরণ কার্যক্রম শুরু হয়। ত্রাণ বিতরণের সময় উপস্থিত ছিলেন আলীকদম উপজেলা নির্বাহী অফিসার মোঃ সায়েদ ইকবাল, আলীকদম উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কফিল উদ্দিন বিএসসি,আলীকদম থানার অফিসার ইনর্চাজ (ওসি) কাজী রকিব উদ্দিন, আলীকদম উপজেলা আঃ লীগের সাবেক সভাপতি মোজাম্মেল হক মোজাফ্ফর, সহ -সভাপতি সমরঞ্জন বড়ুয়া,সাধারণ সম্পাদক দুংড়ি মং মার্মা, ০১ নং সদর ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান ও মন্ত্রী প্রতিনিধি মোঃ নাছির উদ্দিন বিএ, আলীকদম সদর ইউনিয়নের স্বস্ব  ওয়ার্ডের মেম্বারসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ত্রাণ বিতরণ সময় সায়েদ ইকবাল বলেন - বর্তমানে সারা বিশ্বে প্রাণঘাতী নভেল করোনা ভাইরাস ছড়িয়ে পড়েছে ব্যাপক হারে। তাই আপনার আতংকিত না হয়েছে সচেতন হোন, গুজবে কান দিবেন না, নিয়মিত সাবান বা হ্যান্ড স্যানিটাইজার দিয়ে হাত ধুয়ে পরিস্কার পরিছন্ন রাখবেন, সামাজিক দুরত্ব বজায় রাখবেন, অপ্রয়োজনে কেউ ঘর থেকে বের হবেন না, জ্বর, কাশি, সর্দি দেখা দিলে ডাক্তারে কাছে গিয়ে পরামর্শ নেওয়ার অনুরোধ করেন।


বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions