মঙ্গলবার | ১৯ মার্চ, ২০২৪
বান্দরবানে

ফার্নিচার রং মিস্ত্রিদের ঘরে ঘরে খাদ্য দিলেন সমাজসেবক রানা ও আসিফ

প্রকাশঃ ০২ এপ্রিল, ২০২০ ১০:১৪:১৭ | আপডেটঃ ১৭ মার্চ, ২০২৪ ০৪:৫২:১৪
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। করোনা ভাইরাস আতঙ্কে  যখন সারা বিশ্ববাসী আতঙ্কিত তখন বান্দরবানের পর্যটন শিল্পসহ ব্যবসা বানিজ্য স্থবির হয়ে আছে আর এমন সময়ে বান্দরবান জেলার কয়েকজন উদার ব্যক্তি তাদের ব্যক্তি উদ্যোগে জেলার বিভিন্ন স্থানে অসহায় ও গরিবদের পাশে এসে দাঁড়ালেন। বান্দরবানের যুবনেতা মো.আসিফ আকবর ও যুবনেতা রানা চৌধুরী এই দুই ব্যক্তির উদ্যোগেই গরীবদের দেয়া হয় বিভিন্ন খাদ্য সামগ্রী।

বৃহস্পতিবার দুপুরে বান্দরবান পৌরসভার ৫নং ওয়ার্ডের ফার্নিচার রং মিস্ত্রিদের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন সমাজসেবক রানা চৌধুরী ও আসিফ আকবর। এসময় ৫০ পরিবারের মাঝে সামাজিক দুরত্ব বজায় রেখে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

প্রতি পরিবারকে ৩ কেজি চাউল, ১ কেজি আলু, আধা কেজি ডাল, আধা কেজি পিয়াঁজ, আধা কেজি লবণসহ বিভিন্ন প্রকার খাদ্যদ্রব্য প্রদান করে এই মহানুভব ব্যক্তিরা।

যুবনেতা রানা চৌধুরী ও মো.আসিফ আকবর বলেন, সারাদেশে করোনা ভাইরাসের কারণে দেশের নিম্ন আয়ের অসহায় ও গরিব পরিবারে অনেক জনসাধারণ অনাহারে দিন কাটাচ্ছে, তাই আমরা দুইজন মিলে আমাদের নিজ উদ্যোগে সে সমস্থ অসহায় পরিবারের মধ্যে আমাদের সামান্য অর্থ দিয়ে খাদ্য সামগ্রী উপহার দিয়ে তাদের পাশে দাড়াঁনোর চেষ্টা করেছি, আমরা চাই আমাদের সমাজের বিত্তবানরা যদি এসময় একটু একটু করে তাদের সহায়তার হাত বাড়িয়ে দেয় তাহলে গরিব ও অসহায় মানুষ আর অনাহারে থাকবে না।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions