রবিবার | ২৯ মার্চ, ২০২০

খাগড়াছড়িতে করোনা ভাইরাস মোকাবিলায় মাঠে নামলেন জেলা পরিষদ চেয়ারম্যান

প্রকাশঃ ২৪ মার্চ, ২০২০ ০৬:২৮:৪১ | আপডেটঃ ২৯ মার্চ, ২০২০ ০৩:৩৭:০০
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। সারা পৃথিবীর মতো বাংলাদেশেও ধেয়ে আসছে কোভিড-১৯ মহামারী ভাইরাস। এ অবস্থায় খুব দ্রুত লক ডাউনের পথে পার্বত্য জেলা খাগড়াছড়িও। মানুষের মাঝে সচেতনতার চেয়ে আতংকই যেনো বেশি। এই অবস্থায় পর্যটন শহর খাগড়াছড়ি শহর এবং জেলাকে কোভিড-১৯’র বিপর্যয় থেকে মুক্ত ও নিরাপদ রাখতে প্রাতিষ্ঠানিক উদ্যোগের পাশাপাশি নিজেই জীবাণুনাশক গণকার্যক্রমে অংশ নিতে মাঠে নেমেছেন, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী।

তিনি মঙ্গলবার দুপুরে জেলা শহরের বেশ কয়েকটি এলাকায় তরুণ ও যুব স্বেচ্ছাসেবকদের সাথে নিয়ে সচেতনতা হ্যান্ডবিল, বিনামূল্যে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণের পাশাপাশি গণ পরিবহনে জীবাণুনাশক ছিটানোর কাজে অংশ নেন।

তরুণ স্বেচ্ছাসেবী ও যমুনা টেলিভিশনের জেলা প্রতিনিধি শাহরিয়ার ইউনুছ জানান, জেলা পরিষদ চেয়ারম্যান মাঠের কার্যক্রমে অংশ নিয়ে নগদ ৫০ হাজার টাকা কোভিড-১৯ প্রতিরোধের কার্যক্রমের জন্য প্রদান করেছেন। যতোদিন সম্ভব নিজেদের ব্যক্তিগত সুরক্ষা বিধানের মাধ্যমে স্বেচ্ছাসেবকদের উদ্যোগে জেলা পরিষদের সর্বাত্মক সহযোগিতা অব্যাহত রাখার প্রতিশ্রুতি দিয়েছেন।

দুপুরে জেলা শহরের বিভিন্ন জনগুরুত্বপূর্ণ এলাকায় স্বেচ্ছাসেবী সংগঠন ‘যুব রেড ক্রিসেন্ট’, ‘অরণ্যে তারুণ্য’ এবং ‘বিডি ক্লিন’ একযোগে গণপরিবহনে জীবাণুনাশক ছিটানো, যাত্রী ও জনসাধারণের হাত ধুইয়ে দেয়া, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ কার্যক্রম পরিচালনা করা হয়।

জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী’র সাথে এসময় জেলা আওয়ামীলীগের সা: সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, জেলা পরিষদ সদস্য ও জেলা ক্রীড়া সংস্থা’র সা: সম্পাদক জুয়েল চাকমা, জেলা পরিষদের জনসংযোগ কর্মকর্তা চিংলামং চৌধুরী, সংস্কৃতিকর্মী প্রভাত তালুকদার, বৈশাখী টিভি ও বাংলানিউজ প্রতিনিধি অপু দত্ত, দি ডেইলি নিউজ টুডে প্রতিনিধি শংকর চৌধুরী, জয়নিউজবিডি’র প্রতিনিধি জাফর সবুজ এবং বিডি ক্লিন’র সংগঠক মো: কায়েস উপস্থিত ছিলেন।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions