শুক্রবার | ০৩ এপ্রিল, ২০২০
করোনা ভাইরাস আতংক

বান্দরবানে কোচিং বাণিজ্যে ব্যস্ত শিক্ষক আবুল খায়ের

প্রকাশঃ ২৩ মার্চ, ২০২০ ০৯:০৬:২৩ | আপডেটঃ ০২ এপ্রিল, ২০২০ ১১:৫২:৫৫
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। সারা বিশ্ব যখন করোনা ভাইরাসের আতংকে আতংকিত ঠিক সেই সময়েই ও ছাত্র-ছাত্রীদের কোচিং বাণিজ্যে ব্যস্ত বান্দরবান ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজের আইসিটি  শিক্ষক আবুল খায়ের।

প্রতিদিনই বান্দরবান সদরের আদালত ভবন সংলগ্ন একটি আবাসিক ভবনের রুম ভাড়া নিয়ে তিনি পরিচালনা করছে তার কোচিং সেন্টার।

এদিকে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে প্রতিদিনের মতই ২৩ মার্চ (সোমবার) সকালে শুরু করে কোচিং কার্যক্রম। এসময় একটি ছোট রুমে গাঁদাগাঁদি করে ১০-১৫ জন ছাত্র-ছাত্রীদের আইসিটি বিষয় নিয়ে ক্লাস পরিচালনা করে এই শিক্ষক আবুল খায়ের।

স্থানীয় বাসিন্দা ও সংবাদকর্মীদের বিষয়টি নজরে আসলে তারা শিক্ষক আবুল খায়েরের কাছে বর্তমান অবস্থার মধ্যে কোচিং চালানোর কারণ জানতে চাইলে সাথে সাথে কøাস থেকে পাঁলিয়ে যায় ছাত্র-ছাত্রীরা। প্রথমে শিক্ষক আবুল খায়ের কোচিং করার বিষয়টি অস্বীকার করলে ও পরে তিনি বলেন, ছাত্র-ছাত্রীদের বিশেষ নজর রাখার জন্য এই কার্যক্রম পরিচালনা করছি, আমার ভুল হয়েছে ।

এদিকে করোনা ভাইরাস আতংকের মধ্যে যেখানে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে সেখানে ছাত্র-ছাত্রীদের  বান্দরবান ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজের আইসিটি শিক্ষক আবুল খায়ের কেন কোচিং ক্লাস করাচ্ছে এমন প্রশ্নের জবাবে, বান্দরবান জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো:কায়েসুর রহমান জানান,সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে বান্দরবান ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজের আইসিটি  শিক্ষক আবুল খায়ের এর কোচিং পরিচালনা করা  সম্পূর্ণ বেআইনি ,আমরা প্রশাসনের পক্ষ থেকে তাকে ডেকে প্রথমবারের মত সর্র্তক করেছি এবং ভবিষ্যৎতে এই ধরণের ঘটনার পুনারাবৃত্তি হলে আমরা তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো:কায়েসুর রহমান, শিক্ষকদের পাাশাপাশি অভিভাবক ও ছাত্রছাত্রীদের নির্দিষ্ট সময় পর্যন্ত নিজ নিজ বাসভবনে অবস্থান করার আহবান জানান এবং করোনা ভাইরাস প্রতিরোধে সরকারি বিভিন্ন প্রচার প্রচারণা অনুসরণ করার আহবান ও জানান।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions