বুধবার | ২৬ ফেব্রুয়ারী, ২০২০

বান্দরবান ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন

প্রকাশঃ ২৬ জানুয়ারী, ২০২০ ১১:৩৮:৪৮ | আপডেটঃ ২৫ ফেব্রুয়ারী, ২০২০ ১০:০৪:০৬
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। “ মৈত্রীর বন্ধনে ক্রীড়া ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বান্দরবান ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজে অনুষ্ঠিত হয়ে গেল বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান। 

রোববার বিকেলে সেনাবাহিনীর চট্টগ্রামের এরিয়া কমান্ডার মেজর জেনারেল এস এম মতিউর রহমান ওএসপি,এএফডব্লিউসি,পিএসসি,জেনারেল অফিসার কমান্ডিং প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বেলুন ও পায়রা উড়িয়ে প্রতিযোগিতার উদ্বোধন করেন। এসময় তার সাথে বান্দরবানের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল খন্দকার মোঃ শাহিদুল এমরান এএফডব্লিউ,পিএসসি, বান্দরবান ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজের অধ্যক্ষ লেঃ কর্ণেল মোঃ রেজাউল করিম এইসি, বোমাং রাজা উচ প্রু চৌধুরী, পুলিশ সুপার জেরিন আখতারসহ সেনাবাহিনী ও বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা, শিক্ষক ও অভিভাবকরা উপস্থিত ছিলেন।

মনোজ্ঞ কুচকাওয়াজ এর মাধ্যমে প্রতিযোগিতার শুরু হয়। পরে ম্যারাথন সহ বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে বলেন, শান্তি ও সম্প্রীতি এলাকার উন্নয়নের জন্য গুরুত্বপূর্ণ। বান্দরবানে যে শান্তি ও সম্প্রীতি রয়েছে তা দেশের অন্য কোন জায়গায় দেখা যায় না। তিনি বান্দরবান ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজের উত্তরোত্তর সাফল্য কামনা করেন, পরে প্রধান অতিথি অনুষ্ঠান শেষে বিজয়ী ও বিজিতদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions